বিনোদন

দাদার ভীমরতি! ‘দাদাগিরি’র মঞ্চে প্রকাশ্যেই ‘অপু’র হাতে চুমু খেলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলি

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপু (Aparajita Apu)। এই সিরিয়ালের নায়িকা অপুর চরিত্রে রয়েছেন নবাগতা সুস্মিতা দে (Sushmita Dey)। তাঁর বীপরীতে নায়ক দিপুর চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। উল্লেখ্য এই সিরিয়ালের হাত ধরেই সুস্মিতার অভিনয় জীবনে হাতেখড়ি।

আর প্রথম সিরিয়াল দিয়েই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সিরিয়ালের দুষ্টু মিষ্টি নায়িকা অপুর চরিত্রে সুস্মিতার অভিনয় অল্পদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। অন্যদিকে বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে অপুর প্রতি নরম হয়েছেন তাঁর শ্বাশুড়ি অবলা অর্থাৎ ‘আন্টি ১’।

তবে এবার আর শ্বশুরবাড়ির কারোর নয় বাংলার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলির মন ও জিতে নিয়েছেন অপু ওরফে সুস্মিতা দে। আমরা জানি, গত ২৫ শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘দাদাগিরি’ সিজন ৯। বাঙালির কাছে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) মানেই একরাশ আবেগ। ২২গজের ময়দান হোক কিংবা টিভির পর্দা, মহারাজের উপস্থিতি মানেই হাজার হাজার নতুন মুহুর্তের সাক্ষী হওয়া।

এবার সেই মুহুর্তের সাক্ষী হলেন ‘অপরাজিতা অপুর’ অভিনেত্রী সুস্মিতা দে। সম্প্রতি, দাদাগিরির মঞ্চে হাজির ছিলেন ‘অপরাজিতা অপুর’ গোটা টিম। তারই কিছু ছবি নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী সুস্মিতা। যেই ছবি গুলিতে দেখা যাচ্ছে সৌরভকে হাঁটু মুড়ে প্রপোজ করছেন সুস্মিতা, উলটে দাদাও কিন্তু সকলের সামনেই অপুর হাতে চুমুও খেয়েছেন।

এই ঘটনা যার সাথে ঘটবে সে যে ভাগ্যবতী তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। পর্বের বিশেষ মুহুর্তের একগুচ্ছ ছবি শেয়ার করে অপু ক্যাপশনে লিখেছেন,

“এভারেস্ট ডিঙানো যায় কিনা দেখোনা
দাদাকে তুমি কি চেনো না?
ল্যাটা ব্যাট বল শাসন
লাডকে লেঙ্গে চাল চলন
চালা লড়ে পারবে না।

তিনি কলকাতার প্রিন্স, ভারতীয় ক্রিকেট দলের দাদা, মহারাজা, অফসাইডের ভগবান। তিনি নিজেকে ভাগ্যবতী বলেছেন দাদার সামনে দাঁড়াতে পেরে, এমনকি এই কারণে ভগবানকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী৷

Related Articles

Back to top button