বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘এর থেকে রানু মন্ডল ভালো’, লাইভ অনুষ্ঠানে গান গেয়ে কটাক্ষের শিকার ‘বৌমা একঘর’র সুস্মিতা দে

বাঙালি দর্শকদের বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল (Bengali Mega Serial)। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররাই কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। তাই তো পর্দার বাইরেও প্রিয় তারকাদের খোঁজ খবর রাখতে বেশ আগ্রহী দর্শকেরা। এমনই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘বৌমা একঘর’ এর সুস্মিতা দে (Sushmita Dey)।

শুরুতে অপরাজিতা অপু সিরিয়ালের দৌলতে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর অপু বিডিও হওয়ার পর শেষ হয়ে যায় সিরিয়ালটি। অবশ্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি তাকে পুনরায় পর্দায় দেখার জন্য। বৌমা একজোর সিরিয়ালে লিড চরিত্রে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু নতুন সিরিয়াল সেভাবে মন জয় করতে পারেনি। যার ফলে শুরুর তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় সিরিয়ালটি।

সিরিয়াল শেষ হলেও সুস্মিতার জনপ্রিয়তা কিন্তু এখনও একই রকম রয়ে গিয়েছে। অভিনেত্রীকে একবার দেখার জন্য এখনো দর্শকদের মধ্যে উচ্ছাস চোখে পড়ার মত। আর যদি সামনা সামনি দেখতে পাওয়া যায় তাহলে তো আর কথাই নেই! টলিপাড়ার অনান্য তারকাদের মত সুস্মিতাও স্টেজ শো করেন। এতে কিছু টাকা উপার্জনের পাশাপাশি মানুষের আরও কাছে যাওয়া সম্ভব হয়।

টেলিভিশনের তারকাদের পাড়ার অনুষ্ঠানে কিংবা সাংস্কৃতিক অনুষ্ঠানে ডেকে আনলেই উপচে পরে ভিড়। সুস্মিতা দে’র ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে যেখানে স্টেজ শোতে লাইভ গান গাইতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আসলে তারকাদের চোখের সামনে দেখলে বেশিভাগ ক্ষেত্রেই নাচ কিংবা গান করার অনুরোধ আসে। যদিও অভিনয়ে দক্ষ তবুও উপস্থিত দর্শকদের মন রাখতে গান গাওয়া থেকে নেচে পারফর্ম করেন তারকারা।

Sushmita Dey live performance video

কিন্তু মুশকিল হল কিছু মানুষ সর্বদা খুঁত খুঁজতেই ব্যস্ত। পর্দায় দুর্দান্ত অভিনয় করলে যে ভালো গানও গাইতে পারবেন তা কিন্তু কখনোই নয়! অথচ ভাইরাল ভিডিওতে গান গাওয়ার জেরে একপ্রকার কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রীকে। গানটি শুনে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘এর থেকে রানু মন্ডল ভালো’। তো আরেকজনের মতে, ‘কত ছেলেমেয়েরা ভালো গান গায়, এদের ফালতু টাকা দিয়ে গান গাওয়ানোর কোনো মানে হয়!’

প্রসঙ্গত, নেটিজেনদের একাংশ অবশ্য স্বীকার করেছে বাকি অভিনেত্রীদের তুলনায় অনেকটাই ভালো গান গেয়েছেন অভিনেত্রী। আসলে দক্ষ অভিনয় মানেই যে গানেও দক্ষ এটা হয় না সেটা হয়তো বুঝতেই পারেন না অনেকে। বর্তমানে অভিনেত্রীকে পর্দায় দেখা যায় না। তবে দর্শকেরা অপেক্ষায় রয়েছেন কবে আবারও পর্দায় নতুন রূপে দেখা যাবে সুস্মিতাকে, সেটা দেখার জন্য।

Related Articles

Back to top button