বিনোদনসিরিয়াল

 ভয়টাই সত্যি হল! পর্দার অঘটন ঘটল বাস্তবে, মাথায় চোট নিয়ে অসুস্থ ‘অপু’ অভিনেত্রী সুস্মিতা

বাংলা সিরিয়ালের জগতে বর্তমানে অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার অপরাজিতা অপু (Aparajita Apu)। সিরিয়ালের নায়িকা অর্থাৎ অপুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। প্রথম সিরিয়ালেই সুস্মিতার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। আর এই সিরিয়ালের নায়িকা হওয়ার সুবাদেই সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় সুস্মিতা।

ভার্চুয়াল দুনিয়াতে লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে তার। তাই সেখানে মাঝে মধ্যেই নিজের অনুরাগীদের সাথে নিজের জীবনের সুখ দুঃখের নানান ছবি থেকে ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। কিছুদিন আগেই চিত্রনাট্যের খাতিরে সিরিয়ালে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন অপু। এবার পর্দার সেই অঘটন ঘটল বাস্তবেও।

জানা গেছে,বাড়ির বাথরুমে পা পিছলে পড়ে মাথায় চোট পেয়েছেন অভিনেত্রী সুস্মিতা দে ওরফে অপু। সংবাদমাধ্যমে সুস্মিতা জানিয়েছেন, রবিবারের ঘটনায় মাথায় ভাল রকম চোট পাওয়ায় ঝুঁকি না নিয়ে আগে থেকেই ভর্তি হয়েছেন নামী বেসরকারি হাসপাতালে। জানা যাচ্ছে আজই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন অভিনেত্রী।

হাসপাতালের বেডে শুয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।ছবিতে দেখা যাচ্ছে তার হাতে চ্যানেল করা রয়েছে,সেইসাথে মুখে মাস্ক ঢেকে রেখেছেন অভিনেত্রী। এপ্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ‘অভিনয়ের কারণে যে পোশাক পরতে হয়েছিল, তার সঙ্গে এই হাসপাতালের পোশাকের কী ভীষণ মিল! আমার শ্যুটের সময়েই কেন জানি না মনে হত, বাস্তবেও এমন কিছু হবে না তো! সেই ভয়টাই সত্যি হল।’

মনের মধ্যে ভয় নিয়েই সিরিয়ালে টানা হুইলচেয়ারে বসে অভিনয় করেছিলেন অভিনেত্রী। তবে অসুস্থ হলেও বেশিদিন বিশ্রাম নিতে পারবেন না সুস্মিতা। জানা অভিনয় থেকে সাময়িক বিরতি মিললেও বড় জোর আর একটা দিন বিশ্রাম নিতে পারবেন তিনি । তার পরেই ফিরে যাবেন স্টুডিয়োয়।

Related Articles

Back to top button