বিনোদনসিরিয়াল

মাথাগোঁজার জায়গা না থাকায় হাওড়া স্টেশনে কাটিয়েছেন রাত! আজ নিজের পয়সায় বাড়ি বানালেন ‘অপরাজিত অপু’র বর্ষা

টেলিভিশনের পর্দায় আমরা যাদের দেখি অনেক সময়ই আমরা তাদের মতো হতে চাই। তাদের বিলাসবহুল জীবন যাপন, সাজ পোশাক দেখে আমরা ভেবে নিই ব্যক্তিগত জীবনও বুঝি তাদের রাজার হালেই কাটে। কিন্তু বেশিরভাগ তারকার সাক্ষাৎকার দেখলে বা শুনলে বোঝা যায়, কতটা পরিশ্রম করে তবে তারা সফল হয়েছেন। সুপারস্টার অভিনেতাদের কথা আলাদা। কিন্তু টেলিভিশনে যারা অভিনয় করেন তাদের অনেক কাঠখড় পুড়িয়ে তবেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হয়।

আজ আপনাদের জানাব এমনই এক সংগ্রামী অভিনেত্রীর কথা। এই মুহুর্তে দর্শকদের প্রিয় সিরিয়ালের মধ্যেই একটি হল জি বাংলার (Zee Bangla) ‘অপরাজিতা অপু (Aparajita Apu)’। আন্টি ওয়ান আর আন্টি টুকে সামলে কিভাবে নিজেকে শিক্ষিত ও সমাজে পরিচিত করে তুলবে অপু এই কাহিনীই দেখানো হয়েছে সিরিয়ালে। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই গল্পের সাথে সাথে দর্শকদের মনে জায়গা করে নেয়।

এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বর্ষা। অপুর ননদ হল বর্ষা৷ বর্ষার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মৌলি দত্ত। একসময় কঠিন পরিশ্রমের পরেই আজ নিজের স্বপ্নপূরণ করতে পেরেছেন মৌলি। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল তার। কলকাতা শহরে তাদের নিজস্ব কোনোও বাড়ি ছিলনা, তাই একটা সময় শ্যুটিং সেরে হাওড়ার ওয়েটিং রুমেও রাত কাটিয়েছেন অভিনেত্রী৷

শুধুমাত্র স্বপ্নপূরণের তাগিদেই নিজের দেশের বাড়ি ছেড়ে কলকাতা যাতায়াত করতেন অভিনেত্রী৷ খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়েই নিজের লড়াই দাঁতে দাঁত চেপে লড়ে গিয়েছেন মৌলি, সাথে মা বাবার সমর্থনও ছিল। তবে এত কষ্টের ফল ও পেয়েছেন তিনি, আজ টেলি জগতের অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় তিনি।

এত কষ্টে জীবন কাটানোর পর আজ নিজের উপার্জনে কলকাতায় একটি ফ্ল্যাট কিনেছেন পর্দার বর্ষা। এদিন বাবা – মাকে সাথে নিয়েই নিজের স্বপ্নপুরীতে গৃহপ্রবেশ করলেন অভিনেত্রী। এদিন ইন্সটাগ্রামে নিজের নতুন আস্তানার ছবি দিয়ে মৌলি লেখেন, ‘বালিশ দিয়ে যখন ঘর বানাতাম তখন থেকেই ভাবতাম যে আমার নিজের একটা বাড়ি হবে। কলকাতায় যখন বাড়ি ছিল না হাওড়া স্টেশনেও রাত কাটিয়েছি। আজ কষ্ট স্বার্থক।

 

View this post on Instagram

 

A post shared by Mouli Dutta (@mouli9954)

Related Articles

Back to top button