খবরবিনোদনসিরিয়াল

পিতৃহারা ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের দিপু, বাবাকে হারিয়ে শোকে কাতর অভিনেতা

সবেমাত্র শ্বাস নিতে শুরু করছে টলিপাড়া, এর মধ্যেই একেরপর এক দুঃসংবাদ মিলল টলিপাড়া থেকে। একই দিনে পিতৃহারা হলেন দুই অভিনেতা। সকালেই খবর মিলেছিল যে বাবাকে হারিয়েছেন অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukhopadhyay)। এই খবরের শোক এখনও সামলে উঠতে পারেনি টলিপাড়া। এরই মধ্যে এল আরো এক দুঃসংবাদ, বাবাকে চিরকালের মত হারালেন ‘অপরাজিতা অপু (Aparajita Apu)’ সিরিয়ালের অভিনেতা রোহান ভট্টাচার্য (Rohan Bhattacharya)।

একেরপর এক মৃত্যুর খবরে রীতিমত শোকস্তব্ধ হয়ে গিয়েছে সিরিয়াল পাড়া। অভিনেতা রোহান ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় বাবার একটি ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে অনুরাগীদের সাথে পিতৃবিয়োগের খবর শেয়ার করে নিয়েছেন তিনি। ছবি শেয়ার করে বাবার স্মৃতিতে লম্বা আবেগপূর্ণ পোস্ট লিখেছেন অভিনেতা।

রোহান ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘আবার দেখা হবে বাপি, ততদিন খুব ভালো থাকো। আমাদের চিন্তা একদম করবে না, আমি সব সামলে নেবো, মা কে খুব ভালো রাখবো, আমিও ভালো থাকবো । আমি শুনেছি একটা খুব সুন্দর ঘিয়ে রঙের জায়গা আছে, খুব সুন্দর, তুমি যেমন পছন্দ করো, ওখানে তুমি থাকবে। আমাদের যখন আবার দেখা হবে, আমি তোমাকে অনেক গান শোনাবো, মোহাম্মদ রফির আহেসান তেরা হোগা মুঝপার। তোমার প্রিয় গান, অনেক গল্প শোনাবো, তোমার কাছ থেকে অনেক গল্প শুনবো। তোমার কাছে সারা রাত বসে গল্প শুনবো, যেমন শুনতাম।’

এরপর অভিনেতা আরো বলেছেন, ‘আমি তোমাকে কোনো দিন বলতে পারিনি বাপি, আজ বলছি, আমি খুব ভালোবাসি তোমাকে, খুব মিস করছি তোমাকে, যখনি ভাবছি তুমি আর ডাকবেনা, আর বকবে না, আর বলবে না যে আমাকে নিয়ে তোমার চিন্তা হচ্ছে, খুব কষ্ট হচ্ছে । কিন্তু আমি তোমাকে কথা দিচ্ছি বাপি, আমরা সবাই খুব ভালো থাকবো, মা কে খুব ভালো রাখবো, আমি তোমার সব স্বপ্ন পূরণ করবো । তুমি খুব ভালো থেকো, আনন্দে থেকো । তাড়াতাড়ি দেখা হবে।’

বাবার প্রতি কতটা ভালোবাসা আর শ্রদ্ধা রয়েছে অভিনেতার সেটা এই পোস্ট থেকেই স্পষ্ট। এমনকি অভিনেতার অনুরাগীদের অনেকের চোখেই এই বার্তা পড়ে জল চলে এসেছে। রোহনের  পোস্টে বহু অনুরাগীরা নিজেদের সমবেদনা জানিয়েছেইন অভিনেতার প্রতি।

Related Articles

Back to top button