গসিপবিনোদনসিরিয়াল

অপরাজিতা অপু’তে মন গলছে শাশুড়ির! অপুর মাথা ফেটে যাওয়ায় সেবা করছেন অবলাদেবী

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপু (Aparajita Apu)। এই সিরিয়ালের নায়িকা অপুর চরিত্রে রয়েছেন নবাগতা সুস্মিতা দে (Sushmita Dey)। তাঁর বীপরীতে নায়ক দিপুর চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। দুষ্টু মিষ্টি নায়িকার চরিত্রে অপু অর্থাৎ সুস্মিতার অভিনয় অল্পদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। তবে শুধু দর্শকদের মনেই নয় শিশুসুলভ অপু ধীরে শাশুড়ি অর্থাৎ ‘আন্টি ১’ এর মনেও জায়গা করতে শুরু করেছে। অর্থাৎ ছোটো বৌমার প্রতি ধীরে ধীরে মন গলতে শুরু করেছে শাশুড়ি অবতার (Abala)।

সিরিয়ালে নানা ঝামেলা অশান্তি পেরিয়ে চাকরি না করার শর্ত মেনে একেবারে নাটকীয়ভাবে নায়িকা অপু বিয়ে করেছে দিদির দেওর দীপু বাবুকে। যা প্রথমদিকে কিছুতেই মেনে নিতে পারছিলেন না পুরনো ধ্যান ধারণায় বিশ্বাসী নায়কের মা অবলাদেবী। বাইরে থেকে ভীষণ কড়া তিনি, গোটা সংসার কে তিনি একাই সামলান কড়া অনুশাসনে।

Aparajita Apu Serial

তবে বাইরে থেকে তিনি নিজেকে যতই শক্ত দেখান না কেন ভিতর থেকে ঠিক ততটাই নরম মন তাঁর। আর একথা আগেই উপলব্ধি করতে পেরেছিল নায়িকা অপু। সম্প্রতি রথযাত্রা উপলক্ষে সিরিয়ালে চলছিল রথযাত্রা স্পেশাল মহিপর্ব। সেখানেই প্রতিবেশীর সাথে পুরনো বিবাদ মেটাতে গিয়ে কপালে পাথরের আঘাতে চোট পেয়েছে অপু।

আর ছোটো বৌমার কপাল ফেটে রক্ত ঝড়তে দেখে , তড়িঘড়ি ওষুধ লাগাতে ব্যস্ত হয়ে পড়েছেন অপুর রাগী শ্বাশুড়ী আন্টি ১। যা দেখে চক্ষু ছানাবড়া বাড়ির সদস্যদের। আর শ্বাশুড়ি বৌমার সম্পর্কের এমন উন্নতি দেখে রাগে , হিংসায় জ্বলতে থাকে সিরিয়ালের ভিলেন আন্টি ২ এবং অপুর আর এক জা।

গতকালই টেলিকাস্ট হয়েছে সিরিয়ালের এই এপিসোড। সেখানে দেখা যায় অবলা দেবী যখন অপুর মাথায় ব্যান্ডেজ লাগাচ্ছিলেন তখন অপু আগের ঘটনা চিন্তা করতে থাকে। যখন তাঁর এই শ্বাশুড়ির হাতেই একদিন চড় খেতে হয়েছিল তাঁকে। যার সাথে ওনার বর্তমান রূপের তুলনা করতে করতে অপু নিজের মনেই বলতে থাকে ‘অন্যায় করলে যিনি শাসন করেন, ব্যাথা পেলে তিনি তো পারেন এভাবে কাছে টেনে নিতে।’আগামী দিনে কেমন হতে চলেছে এই শ্বাশুড়ী বৌমার সম্পর্ক এখন সেটাই দেখার ।

Related Articles

Back to top button