বিনোদনভাইরালভিডিওসিনেমাসিরিয়াল

একেবারে ছোট বেলার সঙ্গী এই রথটাই, ভাইরাল লক্ষী কাকিমা অভিনেত্রী অপরাজিতা আঢ্যর রথ টানার ভিডিও

আমাদের বাংলা বিনোদন জগতে এমন অভিনেতা-অভিনেত্রীর সংখ্যা খুবই কমই রয়েছে,যারা ছোট পর্দার পাশাপাশি দাপিয়ে কাজ করছেন বড় পর্দাতেও। বাংলা ইন্ডাস্ট্রির এমনই এক পর্দা কাঁপানো অভিনেত্রী হলেন সকলের প্রিয় অপাদি অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aprajita Adya)। এখন আপাতত প্রতিদিন ছোটপর্দার দর্শকদের কাছে তিনি লক্ষ্মী কাকিমা সুপারস্টার নামেই পরিচিত।

প্রতিদিন রাত সাড়ে আটটায় ফুল অন এনার্জি নিয়েই দর্শকদের মনোরঞ্জন করতে হাজির হয়ে যান তিনি। তবে সারাদিনের ব্যস্ত শুটিং শিডিউলের মধ্যেও কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় থাকেন অভিনেত্রী। তাই শুটিংয়ের ফাঁকেই মাঝে মধ্যেই নানা রীল ভিডিও থেকে শুরু করে দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করে থাকেন অপরাজিতা।

প্রসঙ্গত ইতিপূর্বে একাধিকই সাক্ষাৎকারে অভিনেত্রী  জানিয়েছেন তাঁর ঈশ্বর সাধনার কথা। তাই বছর বছর বাড়িতে নিয়ম করে সমস্ত পূজা অর্চনা করে থাকেন ঈশ্বর বিশ্বাসী অপরাজিতা। তেমনি গতকাল রথযাত্রা উপলক্ষেও উৎসবে মেতে উঠেছিলেন অভিনেত্রী। ছোটবেলার মতোই টান দিলেন নিজের পরমপ্রিয় সেই রথের রাশিতেও।

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের সেই রথ টানার ভিডিও দিয়ে ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন তাঁর রথটি কিন্তু  আজকের নয়! অভিনেত্রীর কথায় ‘এই রথ আমার থেকে ২ বছরের ছোটো আমার যখন ২ বছর বয়স এই রথ টা মা কিনে দিয়েছিলেন রথের মেলা থেকে। সেই থেকে প্রত্যেক রথের দিন আমি এই রথ টানি। জয় জগন্নাথ।’ এদিন অভিনেত্রী সেজেছিলেন লাল সাদা শাড়িতে এক্কেবারে বাঙালি সাজে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)


প্রসঙ্গত ২ দিন আগেই সিরিয়ালের শুটিং ফ্লোর থেকে অনস্ক্রিন বৌমা হাঁসের সাথে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান ‘গুমি গুমি’-তে জমিয়ে নাচতে দেখা গিয়েছিল পর্দার লক্ষ্মী কাকিমা কে. এদিন ঝড়ের বেগে ভাইরাল হয় সেই ভিডিও। ওই ভিডিওটিতে মজার ক্যাপশন দিয়ে অভিনেত্রী লিখেছিলেন ‘লক্ষ্মী আর লক্ষীর বাহন প্যাক প্যাক হাঁস। ২০২২তো তাই পেঁচার জায়গায় হাঁস এখন লক্ষীর বাহন।’

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Related Articles

Back to top button