ছবিবিনোদনভাইরালসিনেমা

বিবাহবার্ষিকীতে প্রাণখোলা হাসিতেই স্বামীর সাথে প্রেমের স্মৃতিতে ভাসলেন অপরাজিতা আঢ্য

বাংলা টলিউডে (Tollywood) প্রাণখোলা হাসিমুখেই দেখা যায় অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya)। টলিপাড়ায় অপা দি নাম পরিচিত অভিনেত্রী। তার প্রাণ খোলা হাসির দেখার জন্য রীতিমত মুখিয়ে থাকেন লক্ষ লক্ষ অনুরাগীরা। অভিনেত্রী টলিউডে বহু ছবি তে কাজ করেছেন, আর নিজের অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছেন দর্শকদের। সোশ্যাল মিডিয়াতেও ইদানিং বেশ সক্রিয় অভিনেত্রী। লক্ষাধিক অনুগামীদের উদ্দেশ্যে প্রায়শই নানান ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পর্দায়।

অপরাজিতা আঢ্য Aparajita Adhya

বাংলা সিরিয়াল থেকে বাংলা ছবি সবেতেই যেন অপরাজেয় আজকের অপরাজিতা। কিছুদিন আগেই ‘চিনি’ ছবিতে মা ও মেয়ের জীবনের এক গল্প নিয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে টলিউডের অভিনেত্রী মধুমিতা সরকারের সাথে মা এর ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা। তাছাড়া নিজের হাসিমুখ নিয়ে প্রতিদিনই হাজির হয়ে যান অভিনেত্রী। রান্নাঘর নামের রান্নার শোতে জিভে জল আনা খাবারের রেসিপিও নিয়ে হাজির হন অভিনেত্রী।

অপরাজিতা আঢ্য Aparajita Adhya

সম্প্রতি পুরোনো স্মৃতি তাজা করে প্রেমের শুরুর দিকে ফিরে গিয়েছেন সকলের প্রিয় অপা দি। আজ থেকে ২৩ বছর আগে এক শুভক্ষণে অতনু হাজরার সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। খানিকটা ঠিকই ধরেছেন ২৩ বছরের বিবাহ বার্ষিকী অপরাজিতা আঢ্য ও অতনু হাজরার। আর এবার বিবাহবার্ষিকীতে ২৩ বছর আগের পুরোনো স্মৃতি আরো একবার তাজা করে নিচ্ছেন অভিনেত্রী। বিবাহবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অভিনেত্রী।

অপরাজিতা আঢ্য Aparajita Adhya

অনুষ্ঠানে স্বামী অতনুর সাথে হাসিমুখে ছবি তুলে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। তবে সেই ছবির সাথে  রয়েছে ২৩ বছর পুরোনো ছবিও। খুব সম্ভবত বিয়ের ছবি সেটি। ছবিতে লাল রাঙা শাড়িতে গা ভর্তি গয়নায় সেই প্রাণবন্ত হাসি মুখে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পাশে আছেন স্বামী অতনু হাজরা। সেদিনের সেই হাসি আর আজকের অপাদির হাসি একই রয়ে গিয়েছে। একই রয়েছে বিগত ২৩ বছর ধরে প্রেমের মাত্রা। নানান বাধা বিপত্তি আর অনেকটা সময় পেরিয়েও সুখী দাম্পত্য জীবনের একেবারে জ্বলন্ত উদাহরণ অপরাজিতা আঢ্য।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

একাল আর সেকালের ছবির কোলাজ শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘২৩ বছর আগে ও পরে’। এদিন অভিনেত্রীর শেয়ার করা এই বিবাহবার্ষিকীর ছবি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিটি শেয়ার হবার পর থেকে ২০ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন ছবিটিতে। সাথে অসংখ্য মানুষ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button