বিনোদন

নারী শক্তির জয়! ৬৬ পল্লীতে মা দুর্গার সামনে জমিয়ে ঢাক বাজালেন অপরাজিতা আঢ্য

দীর্ঘ দুই দশক টলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita adhya)। বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা। সর্বদাই একরাশ হাসি নিয়ে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। টলিপাড়ায় অপাদি নামেও পরিচিত অভিনেত্রী, তাঁর অভিনয় দেখলেই যেন সমস্ত চিন্তা একনিমেষে হাওয়া হয়ে যায়। অভিনয়ের দক্ষতায় অভিনেত্রী যেন বাকিদের থেকে একেবারেই আলাদা।

অপরাজিতার সাজ পোশাকও মনে রাখার মতো। শাড়ি ছাড়া ওয়েস্টার্ন ড্রেসে খুব একটা দেখা যায় না তাঁকে। এবারেও তার অন্যথা হলনা। পুজোর কটা দিন একের পর চোখ ধাঁধানো শাড়ি পরে পুজোর সাজে সকলকে টেক্কা দিচ্ছেন অভিনেত্রী। তবে এবার কেবল সাজের জন্য নয় তিনি শিরোনামে তাঁর টানটান ব্যক্তিত্ব এবং মিষ্টি স্বভাবের কারণে।

এ বছর ৬৬ পল্লি দুর্গোৎসবের বিশেষ আকর্ষণ নারী শক্তির জয়জয়কার। কেননা এই পুজোর সমস্ত কাজ একা হাতে সামলাচ্ছেন মহিলারা। যেমন এখানে পৌরহিত্য করছেন মহিলা জনপ্রিয় পুরোহিত নন্দিনী ভৌমিক, তেমনই আসর জমাচ্ছেন এক দল মহিলা ঢাকি। এবার তাদের সঙ্গেই পাল্লা দিয়ে ঢাক বাজাতে দেখা গেল অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

মহাসপ্তমীর দিন এক্কেবারে লাল শাড়ি পরে সাবেকি সাজ সেজেছেন অভিনেত্রী৷ গা ভরা তার সোনার গয়না৷ খোঁপায় গোঁজা ফুল। এমন ঝলমলে সাজেই হাতে ঢাকের কাঠি তুলে নিয়ে, মহিলা ঢাকিদের সঙ্গে সমান তালে ঢাক বাজালেন অপরাজিতা। প্রথমে ধীর লয়ে তারপর এক্কেবারে জমাটি ঢাক বাজিয়ে আসর মাতালেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Related Articles

Back to top button