বিনোদনসিরিয়াল

গাঁজাখুরি না দেখালে সিরিয়ালটা আরও চলত! ‘লক্ষ্মী কাকিমা’ শেষ হওয়া প্রসঙ্গে বিস্ফোরক অপরাজিতা

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে এখন একের পর এক নতুন সিরিয়াল (Bengali serial) শুরুর হিড়িক পড়েছে। সেই সঙ্গেই বেজে যাচ্ছে পুরনো ধারাবাহিকগুলির বিদায়ঘণ্টা। সাম্প্রতিক অতীতেই যেমন জি বাংলায় শুরু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। শুরু হতে চলেছে আরও বেশ কিছু ধারাবাহিক। এসবের মাঝেই পথচলা শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর (Lokkhi Kakima Superstar)।

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অভিনীত ভিন্ন স্বাদের এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকমহলে বেশ জনপ্রিয়। কিন্তু গত কয়েকমাস ধরে টিআরপি তালিকায় আশানুরূপ ফল করতে পারছিল না সিরিয়ালটি। অনেকদিন ধরেই সিরিয়াল শেষের গুঞ্জন শোনা যাচ্ছিল, অবশেষে সেই গুঞ্জনই সত্যি হল।

Lokkhi Kakima Superstar

এই বছরের সঙ্গেই পথচলা শেষ হবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর। আগামী ৩১ জানুয়ারি সম্প্রচারিত হবে ধারাবাহিকের শেষ পর্ব। এই খবর জানাজানি হওয়ার পর থেকেই স্বাভাবিক কারণে বেশ মন খারাপ দর্শকদের। সিরিয়াল শেষ নিয়ে কী বলছেন পর্দার ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা?

বুধবার আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অপরাজিতার সঙ্গে। ধারাবাহিক শুরুর এক বছরের মধ্যেই শেষ হওয়া প্রসঙ্গে কী মত অভিনেত্রীর? জবাবে পর্দার ‘লক্ষ্মী কাকিমা’ বলেন, ‘আমার সঙ্গে সুশান্তর (লক্ষ্মী কাকিমা সুপারস্টারের প্রযোজক সুশান্ত দাস) এই কথাই হয়েছিল। ও বলেছিল, এক বছরেই গল্পটা শেষ হয়ে যাবে। তেমনই হচ্ছে। আমি আগে যখন সিরিয়াল করেছি তখন প্রায় দু’বছর ধরে একটা ধারাবাহিক চলত। এখন যদিও চিত্রটা আলাদা’।

Lokkhi Kakima Superstar

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর সঙ্গেই ফের ছোটপর্দায় কামব্যাক করেছিলেন অপরাজিতা। তাঁকে দীর্ঘদিন পর পর্দায় দেখে প্রচণ্ড খুশি দর্শকরা। অভিনেত্রী নিজেও কি ততটাই খুশি? পর্দার ‘লক্ষ্মী কাকিমা’ বলেন, ‘না, আমি খুশি না। লক্ষ্মী কাকিমার কাহিনী যেভাবে ডানা মেলা উচিত ছিল, তা হয়নি। বেশকিছু দিক ছিল যা ঠিক করে দেখানো হল না। আমায় রাজি করিয়ে নিলেও তাঁদের জানতে হবে কীভাবে কাজ করতে হবে। গল্পটা নিয়ে আর একটু যদি ভাবা যেত তাহলে আরও কিছু দিন চলত। আমার ২৬ বছরের অভিজ্ঞতা। আমি কী করতে পারি মানুষ দেখেছেন। নতুন করে তাই কিছু প্রমাণ করার নেই’।

প্রসঙ্গত, অন্যান্য নানান বাংলা ধারাবাহিকের মতোই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ও একাধিকবার গাঁজাখুরি ট্র্যাকের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছে। মাস খানেক আগে যেমন লক্ষ্মী কাকিমার প্রেগন্যান্সির ইঙ্গিত দিয়ে দর্শকদের রোষের মুখে পড়েছিল এই সিরিয়াল। সিরিয়াল শেষের আগেও অপরাজিতার কণ্ঠেও কিন্তু ধারাবাহিকের কাহিনীতে আরও জোর দেওয়ার কথাই ফুটে উঠল।

Related Articles

Back to top button