বিনোদন

লাল বিকিনিতে সুইমিংপুলের জলে হট অবতারে ধরা দিলেন অপরাজিতা আঢ্য!

বয়স যত বাড়ছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্য ( Aparajita Adhya) -র জেল্লা। বয়স যেন কেবলই তার কাছে একটা সংখ্যা মাত্র। ‘দিল’ তার সবসময়ের জন্যেই বাচ্চা। তার নিখাদ হাসি, ফুরফুরে মেজাজ কখনোই দর্শকদের মন খারাপ হওয়ার সু্যোগই দেয়না।

তার অভিনয়ের দক্ষতা এবং ব্যক্তিত্বের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। অভিনেত্রীকে বেশিরভাগ সময়েই দেখা যায় শাড়ি অথবা সাবেকি সাজে। বয়স বাড়লেও যুগের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়ই থাকেন তিনি। কিন্তু এবার সম্পূর্ণ অন্য রূপে নেটপাড়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।

কিন্তু অভিনেত্রীর সাম্প্রতিক ছবি দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়েছে নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলে নো মেকাপ লুকে বিকিনি পরে ছবি দিয়েছেন অভিনেত্রী। আর সেই ছবি ইতিমধ্যেই তুমুল ভাইরাল নেট দুনিয়ায়।

Aparajita Adhya

৮ থেকে ৮০ অপরাজিতার প্রাণ খোলা অভিনয়ের ভক্ত সকলেই। প্রায় কয়েক দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজ করছেন অভিনেত্রী। সিনেমা থেকে ধারাবাহিক সব মিলিয়ে কয়েক শ’ কাজ করে ফেলেছেন অভিনেত্রী। সদ্য মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে মধুমিতা সরকারের সঙ্গে পর্দা কাঁপিয়েছেন অপরাজিতা । এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় রান্নার শোতে সঞ্চালনার কাজ করছেন অপরাজিতা।

Related Articles

Back to top button