বিনোদনসিনেমা

৬ বছর হতে চলল মারা গিয়েছেন পীযূষ! ভিডিও শেয়ার করে সহ অভিনেতাকে স্মরণ অপরাজিতার

২০১৫ সালে হঠাৎ একটি আকস্মিক দুর্ঘটনায় ঝরে গিয়েছিল অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়ের (Piyush Ganguly) প্রাণ। তার মত প্রতিভাবান এক অভিনেতার অকাল প্রয়াণে সেদিন শোকে পাথর হয়ে গিয়েছিল গোটা টলিপাড়া। পীযূষের সঙ্গে বহুবার পর্দা ভাগ করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আজ অভিনেতার মৃত্যুর ৬ বছর পর হঠাৎ স্মৃতিমেদুর হয়ে উঠল অপরাজিতার সোশ্যাল মিডিয়া।

‘জলনুপুর’ ধারাবাহিকে ‘পরি’ র চরিত্র করে সেই সময় সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সাবলীল, আপনভোলা, পাগলীর চরিত্রে সেই ধারাবাহিকে প্রাণ ঢেলে অভিনয় করেছিলেন অপরাজিতা। আর তার স্যারের চরিত্রেই দেখা গিয়েছিল পীযূষকে৷ ওমন পাগল মেয়ের যা কিছু নীতি আদর্শ, তা নিজের হাতে তৈরি করেছিলেন পীযূষ। এই দুই চরিত্রই দর্শকদের মনের মণিকোঠায় আজও অক্ষয়।

সম্প্রতি ধারাবাহিকে পীযূষের সঙ্গে বিয়ের একটি দৃশ্য শেয়ার করেই নস্টালজিয়ায় ভেসেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, স্যর তুমি যেখানেই থাকো আমার স্যর থাকবে সবসময়। তোমার মত অভিনেতা এই ইন্ডাস্ট্রি আর পাবে না তুমি নিজেই একটা অভিনয় প্রতিষ্ঠান।” সহ অভিনেতার প্রতি এহেন সৌজন্য খুব কম তারকাই দেখান। নেটিজেনরাও অপরাজিতার সঙ্গে সহমত।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

২০১৫ সালের সপ্তমীর দিন একটি পথ দুর্ঘটনায় প্রাণ হারান পীযূষ। একটি বাসের ধাক্কায় উলটে যায় তার গাড়ি। আশঙ্কাজনক অবস্থায় পীযূষকে হাসপাতালে ভর্তি করা হলেও শেষ রক্ষা হয়নি। টানা ৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হাল ছাড়েন অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০। তিনি বেঁচে থাকলে হয়ত আরও কত নতুন নতুন চরিত্র হিসেবে তিনি মানুষের মনে থেকে যেতেন।

Related Articles

Back to top button