বিনোদনভাইরালভিডিও

সংগ্রাম করেই এসেছে সাফল্য! ভারী চেহারাতেই এই বয়সেও বলিউড গানে দুর্দান্ত নাচলেন অপরাজিতা আঢ্য

দীর্ঘ দুই দশক টলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita adhya)। বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা। দুর্দান্ত অভিনয়ের জন্য তো বটেই, তার বাইরেও একজন দারুণ মানুষ হিসেবেও অনুরাগীদের খুব পছন্দের কাছের একজন হয়ে উঠেছেন অভিনেত্রী অপরাজিতা। এখন তার হাতে কাজের অভাব নেই। একের পর এক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে চলেছেন তিনি।

আজ একজন সফল অভিনেত্রী হলেও তাঁর জীবনেরসংগ্রামের কথা খুব কম লোকেই জানেন। মূলত সমাজে নারীদের অবস্থানের কথা বলতে গিয়েই অভিনেত্রী নিজের জীবনের গল্প শেয়ার করেছেন। অভিনেত্রী জানান তার মা ও দিদিমা সংগ্রামের মধ্যে দিয়ে আজ তাকে একজন স্বাধীন নারী হয়ে উঠতে সাহায্য করেছেন। মা দিদিমাদের কথা এদিন সকলের সামনে তুলে ধরেছেন অভিনেত্রী।

Aparajita Adhya

তিনি জানান মামার বাড়িতে আটজন ভাইবোনের মধ্যে মানুষ হয়েছিলেন অভিনেত্রী। ছোটবেলায় অসংখ্য সংগ্রামের পরেই আজ তিনি এই জায়গায়। নায়িকা কোনোদিনই হয়ে উঠতে পারেননি অপরাজিতা। কারণ নায়িকা সুলভ বা বলা ভালো সমাজ নায়িকা বলতে যা বোঝে অর্থাৎ ছিপছিপে, লম্বা এমন কোনোও বৈশিষ্ট্যই তার মধ্যে নেই।

অপরাজিতা আঢ্য Aparajita Adhya

বহুবার চেহারার কারণে বডি শেমিং-য়ের ও শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু সেসবে থোড়াই কেয়ার করেন অপরাজিতা। আগামী ২২ শে জানুয়ারি ৪৫ এ পা দেবেন অভিনেত্রী। কিন্তু তার নাচ দেখে সেসব বোঝার উপায় নেই।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে জনপ্রিয় বলিউড গান ‘ঝুমকা বাড়েলিওয়ালা’ গানে নাচতে দেখা গেল অপিরাজিতাকে। তার দেখে নাচ শিখছে একগুচ্ছ তরুণীরাও। অভিনেত্রীর পরনে জিন্স আর জ্যাকেট। এই নাচ দেখে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button