বয়স সংখ্যা মাত্র! ৪৪ বছর বয়সেও নিজের বার্থডে পার্টি নেচে মাতালেন অপরাজিতা আঢ্য


বয়স যত বাড়ছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্য ( Aparajita Adhya) -র জেল্লা। বয়স যেন কেবলই তার কাছে একটা সংখ্যা মাত্র। ‘দিল’ তার সবসময়ের জন্যেই বাচ্চা। তার নিখাদ হাসি, ফুরফুরে মেজাজ কখনোই দর্শকদের মন খারাপ হওয়ার সু্যোগই দেয়না।

গত ২২ শে ফেব্রুয়ারি ৪৪ এ পা দিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আর তার আগের দিনই অর্থাৎ গত রবিবার শহরের একটি পাঁচতারা হোটেলে তার জন্মদিন উপলক্ষে আয়োজন করা হয়েছিল একটি পার্টির। চেনা লুক থেকে বেরিয়ে এদিন ছকভাঙা সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। কালো পাশ্চাত্য পোশাকে নিজেকে দারুণ সামলেছেন অভিনেত্রী।

‘চিনি’ ছবিতে অভিনেত্রীকে দেখা গিয়েছে এমন এক চরিত্রে যেখানে এক সন্তানের মা হওয়া সত্ত্বেও, বয়সের তোয়াক্কা না করে চুটিয়ে বাঁচতে চান একজন ৫০ বছর বয়সী ভদ্রমহিলা। এই চরিত্রের সঙ্গে বাস্তবের অপরাজিতারও বেশ মিল রয়েছে। এদিনের জন্মদিনের পার্টিতে ‘ধিমি ধিমি’ গানে নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। আর সেই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Aparajita Adhya

অভিনেত্রীর কথায়, “৪৩ বছর বয়সেও ২৩ এর মতোই হো হো করে হাসতে পারেন তিনি”। পার্টির পর জন্মদিনের দিন পাত পেরে বসে পঞ্চব্যঞ্জনে খেয়েছেন অভিনেত্রী। পরনে শাড়ি, কপালে টিপ, সিঁথিতে সিঁদুর ও হালকা গয়নায় সেজেছেন অভিনেত্রী। ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, এই জন্মদিনে একটাই প্রার্থনা ঈশ্বরের কাছে এই আশীর্বাদ করার মানুষগুলো যেন সবসময় পাশে থাকে।

 


Like it? Share with your friends!

643
643 points