বিনোদন

২৫ বছর ধরে যত্নে তৈরি এক ঢাল ঘন কালো চুল কেটে ফেললেন অপরাজিতা আঢ্য! হাহুতাশ নেটপাড়ায়

দীর্ঘ দুই দশক টলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita adhya)। বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা। সর্বদাই একরাশ হাসি নিয়ে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। টলিপাড়ায় অপাদি নামেও পরিচিত অভিনেত্রী, তাঁর অভিনয় দেখলেই যেন সমস্ত চিন্তা একনিমেষে হাওয়া হয়ে যায়। অভিনয়ের দক্ষতায় অভিনেত্রী যেন বাকিদের থেকে একেবারেই আলাদা।

অপরাজিতার সাজ পোশাকও মনে রাখার মতো। শাড়ি ছাড়া ওয়েস্টার্ন ড্রেসে খুব একটা দেখা যায় না তাঁকে। কোমর অবধি এক ঢাল ঘন লম্বা চুলেই তাঁর সৌন্দর্য বেড়ে যেত আরও কয়েক গুণ। কিন্তু হঠাৎই সেই সুন্দর লম্বা চুল কেটে ফেললেন অভিনেত্রী৷ সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যেখানে দেখা যাচ্ছে কোমর ছাড়ানো চুল কেটে কাঁধ অবধি করে ফেলেছেন অপা।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘২৫ বছর পর চুল কাটলাম।’ কিন্তু এত দিনের যত্নের চুপ হঠাৎ কেন কেটে ফেললেন অভিনেত্রী? এর উত্তরে অপরাজিতা জানান, “কোভিডের জন্যই মূলত চুল কাটলাম। কারণ সেই সময় প্রচুর চুল উঠছিল। এখন আবার নতুন চুল গজাচ্ছে। আগের চুল লম্বা এখন ছোট এই দুটো ব্যালেন্স হতে সময় লাগবে” আর এই কারণেই ঘ্যাচাং ফু করে দিলেন অপরাজিতা।

তবে ওমন সুন্দর চুল কেটে ফেলতে প্রথম দিকে বেশ কষ্টই হয়েছিল অভিনেত্রীর। কিন্তু এখন আর সেই মন খারাপ নেই। কারণ তিনি জানেন খুব শিগগিরই তার চুল আবার আগের মতোই লম্বা হয়ে যাবে। তবে প্রিয় অভিনেত্রী চুল কেটে ফেলায় বেশ মনক্ষুন্ন হয়েছেন তার ভক্তরাও। কেউ কাঁদো কাঁদো ভঙ্গিতে জিজ্ঞেস করেছেন, ‘চুল কেটে ফেললে’? আবার কেউবা বলেছে ‘তাই বলে এত ছোট?’ তবে কিছু কিছু অনুরাগীর মতে নতুন রূপেও তিনি অনন্যা।

Related Articles

Back to top button