বিনোদনসিনেমা

অভিনয়ের প্রতি অগাধ ভালোবাসা! জ্বরে গা পুড়লেও ২৫ বার রিটেক দিয়ে করেছিলেন নাচের শুটিং

টলিউডের (Tollywood) অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya) সর্বদাই প্রাণখোলা হাসিমুখে দেখা যায়। টলিপাড়ায় ‘অপা দি’ নাম পরিচিত অভিনেত্রী। তার প্রাণ খোলা হাসির দেখার জন্য রীতিমত মুখিয়ে থাকেন লক্ষ লক্ষ অনুরাগীরা। অভিনেত্রী টলিউডে বহু ছবি তে কাজ করেছেন, আর নিজের অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছেন দর্শকদের। গতবছর করোনা অভিনেত্রীর ছবি চিনি মুক্তি পেয়েছে। ছবিতে মধুমিতা সরকারের সাথে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে জানেন কি ছবিটি শুটিংয়ের সময় শরীর খারাপ সত্ত্বেও কাজ করেছিলেন অভিনেত্রী। আসলে গতবছর করোনা আক্রান্ত হয়েপড়েছিলেন অভিনেত্রী। জানা যায় সেই সময় চিনি ছবির জন্য শুটিং করছিলেন অভিনেত্রী। অভিনেত্রী নিজের সেই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। মৈনাক ভৌমিকের পরিচালনায় তৈরী হয়েছিল চিনি ছবিটি।

Aparajita Adhya অপরাজিতা আঢ্য

ছবির সেটে শুটিংয়ের মাঝেই হটাৎ অসুস্থ বোধ করেন অভিনেত্রী। যেদিন অসুস্থ হন তার পরের দিনেই ছবির একটি গান ‘মম চিত্তে’ এর শুটিং। সহ অভিনেত্রী মধুমিতা সরকার অভিনেত্রীর গায়ে হাত দিয়েই বুঝতে পারেন প্রচন্ড জ্বরে পুড়ে যাচ্ছে গা। তবে পরের দিন কিন্তু ছুটি বা বিশ্রাম নেননি অভিনেত্রী। কাজের প্রতি ভালোবাসা আর টানের কারণে নাচের শুটিংয়ের জন্য হাজির হয়েছিলেন শুটিং সেটে। গায়ে জ্বর থাকা সত্ত্বেও করেছিলেন শুটিং।

জানা যায় একটি গানের শুটিংয়ের জন্য পঁচিশ বার রিটেক দিতে হয়েছিল অভিনেত্রীকে। তবে নিজের কাজ কিন্তু মিটিয়ে তবেই বাড়ি ফিরেছিলেন। বাড়ি ফেরার পর অবশ্য জ্বর কমেছিল।

তারপর শুটিং চলাকালীন গলা ধরে আসে অভিনেত্রীর সন্দেহ হয় করোনা আক্রান্ত হয়েছেন তিনি। এরপরেই করোনা টেস্ট করানো হলে রিপোর্টে করোনা পসিটিভ হন অভিনেত্রী। সুতরাং ডাক্তারের পরামর্শ নিয়ে বাড়িতেই আইসোলেশনে থাকেন অভিনেত্রী।

Aparajita Adhya অপরাজিতা আঢ্য

এর কিছুদিন পর করোনা থেকে সেরে ওঠেন অভিনেত্রী। কিন্তু ডাক্তারের পরামর্শ অনুযায়ী বিশ্রাম নেবার কথা থাকলেও মোটেও বিশ্রাম নেননি অপরাজিতা। কাজের টানে বেরিয়ে পড়েছিলেন। সদ্য করোনা মুক্ত হবার কারণে শরীর ছিল যথেষ্ট দুর্বল। কখনো ব্লাডপ্রেশার বাড়ছে তো কখনো মাথা ঘুরছে হাঁটতে গেলে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল তাকে।

অভিনেত্রী নিজেও একথা বলেছেন, যে করোনা পরবর্তীকালে যে কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে সেটা জীবনে কোনোদিন ভুলতে পারবেন না তিনি। তবে ইতিমধ্যেই ভ্যাকসিন নিয়েছেন অভিনেত্রী। ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে অনেকটা সুষ্ঠ আছেন অভিনেত্রী। তবে, এটুকু বোঝাই যায় যে কাজ বা অভিনয়ের প্রতি কিন্তু অগাধ ভালোবাসা রয়েছে অপরাজিতা আঢ্যর।

Related Articles

Back to top button