বিনোদন

পরিবার আগে! শত ব্যাস্ততার মাঝেও শাশুড়ি মায়ের মুখে হাসি ফোটাতে জন্মদিনে কেক কাটলেন অপরাজিতা আঢ্য

টলিউডের প্রাণখোলা হাসিমুখের অভিনেত্রী অপরাজিতা আঢ্য (aparajita adhya)। সর্বদাই একরাশ হাসি নিয়ে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। টলিপাড়ায় অপাদি নামেও পরিচিত অভিনেত্রী, তাঁর অভিনয় দেখলেই যেন সমস্ত চিন্তা একনিমেষে হাওয়া হয়ে যায়। অভিনয়ের দক্ষতায় অভিনেত্রী যেন বাকিদের থেকে একেবারেই আলাদা। বাস্তব জীবনেও ভীষণ পরিবারকেন্দ্রিক অপরাজিতা আঢ্য।

দুর্দান্ত অভিনয়ের জন্য তো বটেই, তার বাইরেও একজন দারুণ মানুষ হিসেবেও অনুরাগীদের খুব পছন্দের কাছের একজন হয়ে উঠেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। নিজের হাজারো ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে ভোলেননা অভিনেত্রী। বিভিন্ন সাক্ষাৎকারে অপরাজিতা জানিয়েছেন এক সময় তার পরিবারের সদস্য ছিল ২১ জন। ননদ ছিল তার বন্ধু, এছাড়াও শ্বশুড়, শাশুড়ির ভীষণ প্রিয় ছিলেন অপরাজিতা।

তাই তাদের বিশেষ দিনটাকে আরও বিশেষ করে তুলতে কখনোই সুযোগ হাতছাড়া করেন না অপরাজিতা। এবার শাশুড়ি মায়ের জন্মদিনে কেক, চকোলেট সাজিয়ে বাড়ির সকলের সাথে সেলিব্রেট করলেন অভিনেত্রী। তার মুখে হাসি ফোটাতে নিজের গুরুত্বপূর্ণ কাজ থেকে সময় বেড় করে কেক কেটে শাশুড়ি মাকে খাইয়েও দিতে দেখা গিয়েছে তাকে।

আজকালকার এই নিউক্লিয়ার পরিবারের যুগে তাকে দেখে শিখতে হয় যৌথতা কাকে বলে! অন্যদিকে, যেখানে নিরন্তর ভাঙছে সম্পর্ক সেখানে অপরাজিতার সাথে তার স্বামী পরিবারের হৃদ্যতা যেন উদাহরণ। অভিনেত্রী যে আদ্যপ্রান্ত একজন ‘পারিবারিক’ মানুষ তা তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়, বা বিভিন্ন সাক্ষাৎকারেও বারংবার উল্লেখ করেন তার পরিবারের মানুষের কথা। মাঝেমধ্যেই শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা নেটমাধ্যমে শেয়ার করে নিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। দিন কয়েক আগেই শ্বশুরকে হারিয়েছেন অপরাজিতা।

Related Articles

Back to top button