খবরবিনোদনভাইরালভিডিও

পঞ্চব্যাঞ্জনে সাজানো থালা, বিয়ের ২৪ বছর পর আইবুড়ো ভাত খাচ্ছেন অপরাজিতা আঢ্য! ভাইরাল হল ভিডিও

দীর্ঘ দুই দশক টলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita adhya)। বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা। দুর্দান্ত অভিনয়ের জন্য তো বটেই, তার বাইরেও একজন দারুণ মানুষ হিসেবেও অনুরাগীদের খুব পছন্দের কাছের একজন হয়ে উঠেছেন অভিনেত্রী অপরাজিতা। একাধিক ছবিতে অভিনয় করে বারে বারে সকলের মন জয় করেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী, জীবনের নানা মুহূর্ত শেয়ার করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি আইবুড়ো ভাত খাবার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী তো বিগত ২৪ বছর ধরে বিবাহিত! তাই যদি হয় তাহলে হটাৎ এখন আইবুড়ো ভাত কেন?  তবে কি পুরোনো ভিডিও শেয়ার করলেন নাকি অন্যকিছু? ভিডিও দেখে এমনই সব প্রশ্নেরা ভিড় করেছে নেটিজেনদের মনে।

অপরাজিতা আঢ্য Aparajita Adhya

আসলে বাঙালিদের বিয়ের বেশ কিছু নিয়মকানুন রয়েছে তারই মধ্যে একটি হল আইবুড়ো ভাত। বিয়ের আগে মেয়েদের পছন্দের জিনিস খাওয়ানোর প্রথাই আইবুড়ো ভাত নাম পরিচিত। থালায় ভাত সহ মাছ মিষ্টি আর দই দিয়ে সাজিয়ে পঞ্চব্যঞ্জন পরিবেশন করা হয় হবু কনেকে। ঠিক তেমন করেই  খেতে বসেছেন অভিনেত্রী। আর সেই ভিডিওই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Aparajita Adhya Aaiburo vat

ভিডিওতে অভিনেত্রী জানান, ২৪ বছর আগে বিয়ে হয়েছে ঠিকই। কিন্তু সেই সময় আইবুড়ো ভাত খাওয়াটা হয়নি। এদিন তার সেই সাধ মিটল, তবে বিয়ের ২৪ বছর পর! অভিনেত্রী ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘বিয়ের ২৪ গড়ানোর পর আইবুড়ো ভাত। মজা তুই যাবি কোথায়।’ কিন্তু কে খাওয়ালো অভিনেত্রীকে আইবুড়ো ভাত? এর উত্তর অভিনেত্রী নিজেই দিয়েছেন ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অপরাজিতা বলেন, শশুড়বাড়ির তরফ থেকেই এই আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছে। আসলে আট বছর পর শশুড়বাড়ির সাথে নতুন বছর উপলক্ষে পিকনিকে হাজির  হয়েছেন অভিনেত্রী। সেখানেই সবাই মাইল তাকে যত্ন করে সুন্দর করে খাবার সাজিয়ে পরিবেশন করেছেন। ভিডিওটি শেয়ার করার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে। ৬৫ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। অনেকেই অভিনেত্রীকে ভাগ্যবতীও বলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

তবে শুধু আইবুড়ো ভাতের ছবি নয়, সাথে পিকনিকে সকলের সাথে মজা করার ভিডিও ও একমুহূর্তের জন্য ছোট বেলায় ফিরে গিয়ে শ্যাম্পু জল দিয়ে হাওয়ায় বুদ্বুদ বানাতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন সকলের সাথে।

Related Articles

Back to top button