বিনোদনসিনেমা

ভামিকাই এখন প্রথম প্রায়োরিটি! দুর্গা পুজো উপলক্ষে মেয়ের সাথে ছবি দিয়ে বিশেষ বার্তা অনুষ্কার

ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি তথা বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা। বর্তমানে তাঁর জগৎ জুড়ে রয়েছেন একমাত্র কন্যা ভামিকা। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকলেও মেয়েকে সবসময়েই লোক চক্ষুর আড়ালে রাখতেই ভালোবাসেন বিরাট ঘরণী। একই ইচ্ছা অনুষ্কার স্বামী তথা ভারত অধিনায়ক বিরাট কোহলি।

জানুয়ারি মাসে মেয়ের মা হয়েছেন অনুষ্কা। কিন্তু তার আগেই এক সংবাদমাধ্যমে দেওয়া বিবৃতিতে অভিনেত্রী জানিয়েছিলেন ‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত।’

অনুষ্কা শর্মা Anushka Sharma

 

সেইসাথে তিনি বলেছিলেন ‘অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত। প্রাপ্তবয়স্কদের জন্যই সোশ্যাল মিডিয়া সঙ্গে মানিয়ে উঠা কঠিন হয়ে দাঁড়ায়, তাহলে খুদেদের জন্য সেটা কতখানি শক্ত হতে পারে? যদিও সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে আড়ালে রাখা শক্ত হবে তবুও আমরা সেটাই মেনে চলতে চাই’।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

একরত্তি ভামিকা পালটে দিয়েছে অনুষ্কার জীবন। মেয়ে এখন তাঁর প্রথম প্রায়োরিটি। হিন্দু শাস্ত্র মতে মা দুর্গার না আর এক নাম ভামিকা। আর সেই নামের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম রেখেছিলেন বিরুষ্কা। তাই গতকাল দুর্গাষ্টমীর বিশেষদিনেই অনুরাগীদের জন্য বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছিলেন অনুষ্কা। এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় ভামিকার নতুন ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

তবে এদিনও মেয়ের মুখ আড়াল করেই রেখেছিলেন অনুষ্কা। হাসিমুখে মেয়ে ভামিকার সাথে ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন ‘প্রতিদিন আমাকে আরও সাহসী আরও নির্ভীক করে তুলছো তুমি। আমার আদরের সোনামণি তুমি যেন আজীবন মা দুর্গার শক্তি তোমার মধ্যে খুঁজে পাও এটাই কামনা। শুভ অষ্টমী।’

Related Articles

Back to top button