বিনোদন

প্রেগা ফ্যাশন! অন্তর্বাস পরে বেবিবাম্প নিয়েই নামী ম্যাগাজিনের কভারগার্ল অনুষ্কা শর্মা

 

২০২০ এর অভিশাপ কাটিয়ে নতুন বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারিতেই অনুষ্কা-বিরাটের (Anushka sharma-virat kohli) পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।একটি নারীর কাছে এই গর্ভাবস্থা যেন আশীর্বাদ। জীবনের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি অভিনেত্রী অনুষ্কা শর্মা। তিনি এখন অতি যত্নে গর্ভে লালন করছেন ছোট্ট একটি প্রাণ।

Anushka sharma Vouge india

এই অন্তঃসত্ত্বা কালেও চুটিয়ে ছবির শ্যুটিং চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। বলিউডের হবু মায়েরা প্রমাণ করে দিয়েছেন এই অবস্থাতেও কাজ করা সম্ভব। আর বেবিবাম্প (Baby bump) লুকিয়ে রাখা নয়, বরং সেটাকে প্রকাশ্যে আনাই এখন নয়া ট্রেন্ড, যার নাম ‘প্রেগা ফ্যাশন’। সম্প্রতি একটি জনপ্রিয় কোম্পানির প্রেগনেন্সি টেস্ট কীটের বিজ্ঞাপনেও দেখা গিয়েছে অভিনেত্রীকে।

এবার বেবিবাম্প নিয়েই একটি নামী ফ্যাশন ম্যাগাজিনের (Fashion magazine) কভারের জন্য ফটোশ্যুট সারলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। জনপ্রিয় ফ‍্যাশন ম‍্যাগাজিন ভগ ইন্ডিয়ার (vogue india) কভারে দেখা যাবে অন্তঃসত্ত্বা অনুষ্কাকে।

Anushka sharma Vouge india

ইতিমধ্যেই জনপ্রিয় ম্যাগাজিনে অভিনেত্রীর ছবি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। অন্তঃসত্ত্বা অনুষ্কার ছবি দেখে তাঁর প্রশংসা করেন বিরাট কোহলিও। নিজের ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন ‘এই ছবিটা আমার জন্য তোলা, আমার জীবনের জনয় তোলা’। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন তার ছবির প্রশংসা করে লিখেছেন, ‘স্টানিং’।

Related Articles

Back to top button