চকদে ইন্ডিয়া! অনুষ্কার কোলে ছোট্ট ভামিকা, ইংল্যান্ডের বিরুদ্ধে লড়তে যাচ্ছেন বিরাট কোহলি


চলতি বছরের শুরুতেই গত ১১ ই জানুয়ারি ভারতীয় ক্রিকেট টিমের ফার্স্ট লেডি বিরাট কোহলি (Virat Kohli) পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এর কোল আলো করে জন্ম নেয় একটি ফুটফুটে কন্যা সন্তান। মা-বাবা হওয়ার পরে সংবাদ মাধ্যমের কাছে একটু সময় চেয়ে নিয়েছিলেন ‘বিরুষ্কা’।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

বিরাট সুখবর শেয়ার করে সাফ জানিয়েছিলেন, ‘অনুষ্কা ও নবাগত কন্যা সন্তান দুজনেই একেবারে সুস্থ্ আছেন। আমরা সত্যিই খুবই সৌভাগ্যবান যে আমরা আমাদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আশা করি আপনারা আমাদের এই পরিস্থিতিতে একটু ব্যক্তিগতভাবে কাটানোর সময় দেবেন’।

এরপর সময় মতো নিজেরাই ছোট্ট ভামিকার ছবি প্রকাশ্যে এনেছিলেন বিরুষ্কা। বেশ অনেকদিনই খেলার ময়দান আর লাইট ক্যামেরার ঝলকানি থেকে নিজেদের দূরে রেখেছিলেন বিরাট অনুষ্কা। সম্প্রতি পুনে বিমানবন্দরে দেখা মিলল কোহলির। সাথে অনুষ্কার কোলে দেখা গেল তাদের সদ্যোজাত কন্যা ভামিকাকেও।

ইংল্যান্ডের বিরুদ্ধে এবার একদিনের সিরিজ রয়েছে ভারতের। সেই সিরিজের জন্যই রওনা দিয়েছেন কোহলি। এবার মেয়েকে নিয়েই কি গ্যালারি থেকে বিরাটকে উৎসাহ দেবেন অনুষ্কা? সেটাই দেখার। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে দুই মাসের সন্তান সম্পর্কে অতিরিক্ত সতর্কতা বজায় রাখছেন বিরুষ্কা। মেয়েকে সামলাচ্ছেন অনুষ্কা এবং ব্যাগপত্র দেখভালে রয়েছেন বিরাট।


Like it? Share with your friends!

671
1 share, 671 points