খবরছবিবিনোদনসিনেমা

দামি কোনো খাবার নয়, বাঙালির প্রিয় পান্তা ভাত, আলুমাখতেই তৃপ্তি খুঁজে পেলেন বিরাটপত্নী অনুষ্কা!

সবেমাত্র কেটেছে বাঙালির নববর্ষ, এখনো কাটেনি রেশ। আর বাঙালির চিরকালের প্রিয় বা গরমকালের আদর্শ খাবার বলতে গেলে সবার আগেই উঠে আসে পান্তা ভাত (Panta Bhat), আলু মাখা আর বেগুন ভাজা পেঁয়াজ এই খাবার। একথালা পান্তা আর বেগুনভাজার কাছে নামি দামি রেস্তোরার এলাহী খাবার ডাহা ফেল! শুধু বাঙালি নয়, এবার বিরাট কোহলি পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) নিজেও জানান দিলেন এই কথা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে সুপারহিট ছবির জেরে ব্যাপক জনপ্রিয় তিনি। শুধু তাই নয় ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেছেন তিনি। তাই অনুষ্কাকে নিয়ে চর্চা হামেশা লেগেই রয়েছে। সম্প্রতি এলাহী খাবার ছেড়ে বাঙালি খাবারে মজেছেন অভিনেত্রী।

Anushka Sharma Hair Style

সম্প্রতি এমনটাই দেখা গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তাহলে কি বাঙালি খাবারই বেশ পছন্দ অনুষ্কার! আসলে ব্যাপারটা ঠিক তেমনটা নয়। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ এ অভিনয় করছেন অনুষ্কা। সেই কারণেই হয়তো বাঙালিয়ানা ট্রাই করছেন তিনি। আর সেই ছবিই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

Anushka Sharma panta bhat

এদিন নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। যেখানে একটা থালায় সরু চালের পান্তা ভাত যার ওপরে তেল লঙ্কা ফোঁড়ন, পাশে কাঁচা পেঁয়াজ, লঙ্কা, বেগুন ভাজা আর আলু ভাতে মাখা দেখা যাচ্ছে। সাথে রয়েছে দুটো ভাজা পকোড়াও। এমন একটা খাবারের থালা পেলে বাঙালির জিভে জল আসতে বাধ্য। আর অভিনেত্রী নিজেও এই খাবার দারুন পছন্দ করেছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে বিরাট কোহলিকে বিয়ে করেন অভিনেত্রী। এরপর ২০২১ সালেই মা হয়েছেন অভিনেত্রী। দীর্ঘ চার বছর সেভাবে অভিনয়ের সাথে যোগাযোগ ছিল না অভিনেত্রীর। এবার ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়েই অভিনয়ে ফিরছেন অভিনেত্রী। তবে এই ছবির জন্যই যদি পান্তা ভাতের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী সেটা একেবারেই পছন্দ নয় কিছু নেটিজেনদের।

Related Articles

Back to top button