অনুষ্কার ভালো মা হবার পেছনে হাত রয়েছে রণবীর কাপুরের, নিজের মুখেই স্বীকার করলেন সেই কথা!


অনুষ্কা শর্মা (Anushka Sharma) বর্তমানে বলিউডে এক পরিচিত জনপ্রিয় নাম। গত ২০১৭ সালের ১১ ডিসেম্বর অভিনেত্রী অনুষ্কা ও ক্রিকেট জগতের বর্তমান ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের পরিবারে আগমন ঘটেছে একটি ফুটফুটে কন্যা সন্তানের। যদিও এখন পর্যন্ত বিরাট অনুষ্কার কন্যা ভমিকাকে (Vamika) এখনো পর্যন্ত কেউ দেখতে পারেন নি তবে তাকে নিয়ে কিন্তু ভক্তদের  মধ্যে আগ্রহ কম নেয়। সন্তানকে সাথে নিয়ে অনুষ্কা এখন সম্পূর্ণ গৃহিণী তথা মা হয়ে উঠেছেন।

বিরাট কোহলি অনুষ্কা শর্মা Virat Kohli Anushka Sharma

তবে সম্প্রতি একটি খবর বেশ ঘোরাফেরা করছে বিটাউনে। সেটা হল অভিনেত্রী অনুষ্কাকে ভালো মা হতে সাহায্য করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আসলে এক সাক্ষাৎকারে অনুষ্কা বলেছিলেন তাকে একজন সফল মা হতে সাহায্য করবেন রণবীর কাপুর। মা হওয়ার পর এই প্রথম আনুষ্কাকে আবার একটি শুটিং এ স্পট করা হয়েছে। তাকে শুটিংয়ে আবার দেখা যেতেই কিছুটা জল্পনাও শুরু হয়। কোনো এক সময় অনুষ্কা বলেছিলেন যে, সন্তান হওয়ার পর তিনি আর অভিনয় জগতে ফিরবেন না। তাই সন্তান হওয়ার পরও তাকে শুটিং এ দেখা গেলে এই কথাটিকে কেন্দ্র করে জল্পনা শুরু হতে থাকে।
Ranbir Kapoor Anushka Sharma
এবার আসা যাক মূল প্রসঙ্গে, অনুষ্কা শর্মা ও রণবীর কাপুর এক সাথে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে ২০১৫ সালে “বোম্বে ভেলভেট” ছবিতেও একসাথে অভিনয় করেছিলেন। অনুষ্কার মতে শুটিংয়ের সময় রণবীর বাচ্চাদের মত ব্যবহার করতেন।
Ranbir Kapoor Anushka Sharma
ব্যাগ খুলে চেক করা, মোবাইল দেখা, ড্রয়ার খুলে দেখা একেবারে বাচ্চাদের মত। আর রণবীরকে সবসময় চোখে চোখে রাখতেন অভিনেত্রী অনুষ্কা। তাই অভিনেত্রী নিজেই ছবির প্রচারের সময় বলেছিলেন যে রণবীরকে যেভাবে খেয়াল রাখি আমি ভালো মা হতে পারব।
Ranbir Kapoor Anushka Sharma
প্রসঙ্গত বর্তমানে আলিয়া ভাটের সাথে সম্পর্কে নাম জড়িয়েছে রণবীর কাপুরের। গত বছর থেকেই  দুজনের বিয়ে নিয়ে জোর জল্পনা চলছিল বি টাউনে। তবে এখনই যে তারা বিয়ে করছেন না তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন দুজনেই। অবশ্য এতে তাদের প্রেম কিন্তু কমেনি, বরং রণবীরের আরো কাছাকাছি থাকার জন্য কোটি কোটি টাকা খরচ করে একই আবাসনে ফ্লাট কিনেছেন অভিনেত্রী আলিয়া ভাট।
যেখানে প্রেমিকের কাছে থাকার জন্য এতো চেষ্টা করছেন আলিয়া সেখানে করোনা আলাদা করে দিয়েছে দুজনকে। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। এরপর নিজেকে কোয়ারেন্টাইন করেছিলেন অভিনেতা। বর্তমানে করোনা মুক্ত হয়েছেন রণবীর। করোনা হওয়ার কারণে একেঅপরের থেকে আলাদা থাকতে হয়েছিল আলিয়াকে তখন রণবীরকে মিস করছেন বলে একটি পোস্টও করেছিলেন ইনস্টাগ্রামে। কিন্তু মুশকিল হল রণবীর সুষ্ঠ হলেও আলিয়া করোনা আক্রান্ত হয়ে পড়েছেন এই মুহূর্তে।

Like it? Share with your friends!

664
664 points