গসিপবিনোদন

রসগোল্লা-সন্দেশ বা মিষ্টি দই নয়! কলকাতায় এসে রাস্তার ধারের এই দুই খাবারেই মজেছেন অনুষ্কা শর্মা

বলিউড (Bollywood) সুন্দরী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এই মুহূর্তে কলকাতায় রয়েছেন। ভারতের কিংবদন্তি মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’এর (Chakda Xpress) কলকাতা শিডিউলের শ্যুটিং করছেন তিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে ইডেন গার্ডেন্সে, আবার কখনও তাঁর দেখা মিলছে হাওড়া আন্দুলে। রোদের মধ্যেই মাঠে দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা শ্যুটিং করে চলেছেন তিনি।

আর শ্যুটিংয়ের জন্য এসে শহর কলকাতাকেও (Kolkata) ভালো করে চিনছেন বিরাট কোহলির ঘরণী। আর কথায় আছে না একটি শহরকে চিনতে গেলে সেখানকার খাবার খেয়ে দেখতেই হয়। তাই বলি সুন্দরীও কলকাতায় এসে এখানকার খাবারে মজেছেন।

Anushka Sharma in Koffee With Karan

তবে জানিয়ে রাখি, বলিউড তারকা বলে পাঁচ তারা রেস্তোরাঁর খাবার খেয়েই শহরের স্বাদ নেব এমন মানুষ কিন্তু নন। নামী দামী রেস্তোরাঁর খাবার নয়, বরং অনুষ্কা মজেছেন রাস্তার ধারের খাবার অর্থাৎ স্ট্রিট ফুডে। শ্যুটিং করতে এসে কলকাতার রাস্তার ধারের দুই খাবারের মধ্যেই নিজের ‘প্রিয় ডিশ’ পেয়ে গিয়েছেন বিরাট-ঘরণী।

কলকাতা মানেই মানুষ সাধারণত ভাবেন রসগোল্লা, মিষ্টি দই কিংবা সন্দেশ। আর ঝাল খাবার পছন্দ হলে বিরিয়ানি। তবে অনুষ্কা কিন্তু এই সব খাবারে নন, বরং মজেছেন রাস্তার ধারের ঝালমুড়ি এবং নুন-লঙ্কা দিয়ে ঝাল ঝাল করে মাখা ডাঁসা পেয়ারায়। যে ধরণের কড়া ডায়েটের মধ্যে অনুষ্কা থাকেন, তাতে এই দুই খাবারই একেবারে সঠিক মনে হয়েছে বলি সুন্দরীর।

Anushka Sharma in Kolkata

সম্প্রতি নেটপাড়ায় ঝালমুড়ি বানানোর একটি ছোট ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পর্দার ঝুলন।শুধু তাই নয়, গাড়িতে বসে নুন লঙ্কা মাখানো ডাঁসা পেয়ারা হাতে ধরেও একটি ছবি শেয়ার করেছেন বলি সুন্দরী। পেয়ারা হাতে সেই ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছিলেন, ‘ঝালমুড়ি এবং পেয়ারা খাচ্ছি সকালের প্রাতঃরাশে। আমার ডায়েট প্ল্যানে আর কে থাকতে চাও?’

প্রসঙ্গত, ‘চাকদা এক্সপ্রেস’এর হাত ধরে প্রায় ৪ বছর পর ফের অভিনয়ের দুনিয়ায় কামব্যাক করছেন অনুষ্কা। এই ছবিতে সম্পূর্ণ ডিগ্ল্যাম লুকে ধরা দিয়েছেন বলি সুন্দরী। এর আগে বিরাট জানিয়েছিলেন, প্রথমে বোলিং করতে প্রচণ্ড সমস্যা হচ্ছিল অনুষ্কার। তবে তিনি হার মানেননি। রোদের মধ্যে মাঠে ঘাম ঝরিয়ে, কঠোর পরিশ্রমের মাধ্যমে ঝুলন হয়ে উঠছেন বলি অভিনেত্রী।

Related Articles

Back to top button