খবরগসিপবিনোদনসিনেমা

শীঘ্রই তিন থেকে চার হবে বিরুষ্কা পরিবার, আবারও মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা!

বলিউডের তারকাদের নিয়ে মাতামাতি সর্বদাই লেগে রয়েছে। তবে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Virat Kohli Anushka Sharma) জুটি বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম। দুজনের বিয়ের সময় থেকেই বিরুষ্কা জুটি নিয়ে চর্চা ছিল তুঙ্গে। ২০১৭ সালে বিয়ে করেন দুজনে বিরাট অনুষ্কা। এরপর বেশ কয়েকবছর একসাথে কাটিয়ে ২০২০ এর লকডাউনেই মেলে সুখবর। ২০২১ সালে প্রথমবার মা হন অনুষ্কা শর্মা।

বিরাট নিজেই জানান যে তাদের মেয়ে হয়েছে, তবে সাথে জানান মেয়েকে ক্যামেরার সামনে আনতে চান না তিনি। যদিও সেটা  আটকানো যায়নি, ইতিমধ্যেই ভমিকাকে দেখে ফেলেছে গোটা বিশ্ব। তবে সম্প্রতি বি টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে আবারও মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! তবে পাকা খবর নয়, এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

বিরাট কোহলি অনুষ্কা শর্মা Virat Kohli Anushka Sharma

তাহলে আসল ব্যাপারটা কি? আসলে যেমনটা জানা যাচ্ছে, সঞ্জয় বি জুমানি নামের এক সংখ্যাতত্ত্ববিদ এই দাবি করেছেন। তাঁর মতে ৩৭-৩৮ বছর বয়সে আবারও মা হবেন অনুষ্কা। তাঁর এই দ্বিতীয়বার মা হওয়ার ভবিষ্যৎবাণীতেই শুরু হয়েছে নতুন গুঞ্জনের। কারণ এর আগেও সঞ্জয় বি জুমানি দাবি করেছিলেন করোনা কালে গর্ভবতী হবেন অনুষ্কা। যেটা সত্যিও হয়েছিল। তবে এই দ্বিতীয় ভবিষ্যৎবাণী কতটা সঠিক হয় সেটাই এখন দেখার।

সংখ্যাতত্ত্ববিদ সঞ্জয় জানান, লকডাউন চলাকালীন নাকি অভিনেত্রীই অনুষ্কার মা এসেছিলেন তাঁর কাছে। তখনই তিনি ভবিষ্যৎবাণী করেছিলেন যে মা হতে চলেছে অনুষ্কা। তবে সেই সময় অভিনেত্রীর মা তাঁর কথা বিশ্বাস করেননি। যদিও পরে গিয়ে সেই দাবিই সত্যি হয়ে যায়। এবার প্রথম দাবির পর দ্বিতীয় দাবিটাও মেলে কিনা সেটাই দেখার অপেক্ষায় রইলেন সকলে।

অবশ্য দ্বিতীয়বা মা হওয়ার যে ভবিষ্যৎবাণী তিনি করেছেন তাতে সময় লাগবে অনেকটাই। কারণ তাঁর মতে ৩৭-৩৮ বছর বয়সে দ্বিতীয়বারের জন্য মা হবেন অনুষ্কা। বর্তমানে অভিনেত্রী বয়স ৩৪, তাই এখনো বেশ অনেকটাই সময় রয়েছে। মাঝের ৩-৪ বছরের মধ্যে দ্বিতীয় সন্তানের জন্য প্লানিং করতেই পারেন বিরুষ্কা।

প্রসঙ্গত, বিরাট ও অনুষ্কা ভমিকা হওয়ার পর সকলকে অনুরোধ করেছিলেন যে তারা মেয়েকে এখুনি ক্যামেরার সামনে আনতে চান না। তাই সকলে যেন তাঁদের প্রাইভেসিকে সন্মান করে ও ভমিকার ছবি না তোলার চেষ্টা করে। সোশ্যাল মিডিয়াতে বা পাপ্পারাৎজিদের থেকে কোনো ছবি ফাঁস না হলেও শেষমেশ  বিরাটের একটি ম্যাচে খেলা দেখতে গিয়ে স্পোর্টস চ্যানেলের ক্যামেরায় মা অনুষ্কার সাথে দেখা যায় ছোট্ট ভমিকাকে।

মুহূর্তের মধ্যেই সেই ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল। এর কিছুক্ষণ পর যখন সবটা বুঝতে পারেন তাঁরা। তখন সোশ্যাল মিডিয়াতে আবারও অনুরোধ করেন যেন ছবি বা ভিডিও না তোলা হয় ও  শেয়ার করা হয়। সেই সময় ক্যামেরা তাদের দিকে করা ছিল সেটা বুঝতে পারেননি।

Related Articles

Back to top button