গসিপবিনোদন

বিরাটকে বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন অনুষ্কা! রইল অভিনেত্রীর এক্স প্রেমিকদের তালিকা

বলিউডের নামি অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন পড়ে না। সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সফল প্রযোজকও। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ‘ফার্স্ট লেডি’ তিনি। অভিনেত্রী-প্রযোজক হওয়ার পাশাপাশি অনুষ্কার আর একটি পরিচয় হল, তিনি ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) স্ত্রী। ২০১৭ সালে গাঁটছড়া বেঁধেছেন দু’জনে। তবে ‘কিং কোহলি’র সঙ্গে বিয়ের আগে এই বলি অভিনেত্রীর একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে। এমনকি এক ক্রিকেটারের সঙ্গেও প্রেম করেছেন ‘ব্যান্ড বাজা বারাত’ খ্যাত এই অভিনেত্রী।

জোহেব ইউসুফ (Zoheb Yusuf)- মডেল জোহেব ইউসুফের সঙ্গে সম্পর্কে ছিলেন অনুষ্কা। তিনি যখন মডেলিং করতেন, সেই সময় কাছাকাছি এসেছিলেন দু’জনে। জোহেবের সঙ্গে প্রায় ২ বছর সম্পর্কে ছিলেন তিনি। শোনা যায়, একসঙ্গে মুম্বই এসেছিলেন জোহেব-অনুষ্কা। তবে মায়ানগরীতে এসে অনুষ্কা কাজ পেলেও, তাঁর প্রেমিক পাননি। কাজ না পেয়ে জোহেব বেঙ্গালুরুতে ফিরে যান। অনুষ্কা থেকে যান মুম্বইয়ে। তখনই তাঁদের সম্পর্কে ইতি পড়ে যায়।

Anushka Sharma and Zoheb Yusuf

রণবীর সিং (Ranveer Singh)- অনুষ্কা শর্মা এবং রণবীর সিংয়ের প্রেমের কথা অনুরাগীদের অজানা নয়। দুই তারকারই ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউড ডেবিউ হয়েছিল। তখন থেকেই সম্পর্কে ছিলেন তাঁরা। নিজেদের সম্পর্ক কখনওই লুকোননি তাঁরা। তবে দু’জনের মধ্যে বাড়তে থাকা মত পার্থক্যের কারণে শেষ পর্যন্ত সেই সম্পর্কে ইতি পড়ে।

Anushka Sharma and Ranveer Singh

অর্জুন কাপুর (Arjun Kapoor)- বনি কাপুরের পুত্র অর্জুন কাপুরের নাম মাঝেমধ্যেই সংবাদমাধ্যমে উঠে আসে। এখন যেমন প্রেমিকা মালাইকা অরোরার সঙ্গে তাঁর মাখোমাখো প্রেমের জন্য প্রায়শয়ই তাঁকে নিয়ে চর্চা হয়। তবে এই অভিনেতার নামও অনুষ্কার সঙ্গে জড়িয়েছে। এক সময়ে অর্জুন-অনুষ্কাকে প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যেত। শোনা যেত, তাঁদের প্রেমের গুঞ্জন। কিন্তু শেষ পর্যন্ত এই সম্পর্ক টেকেনি।

Anushka Sharma and Arjun Kapoor

সুরেশ রায়না (Suresh Raina)- বিরাট কোহলির আগে ভারতের জনপ্রিয় ক্রিকেটার সুরেশ রায়নার সঙ্গে সম্পর্কে ছিলেন অনুষ্কা।  ভারতকে একাধিকবার ম্যাচ জেতানো এই ক্রিকেটারের সঙ্গে অনুষ্কার প্রেম নিয়ে একসময় চর্চা চরমে উঠেছিল। শোনা যেত, বলি অভিনেত্রীর ভাই রাজ্য স্তরের ক্রিকেটার। সেই সূত্রেই ‘চিন্নাথালা’র সঙ্গে আলাপ হয় তাঁর। তবে রায়না-অনুষ্কার সম্পর্ক বেশিদিন টেকেনি।

Anushka Sharma and Suresh Raina

রণবীর কাপুর (Ranbir Kapoor)- বলিউডের দুই রণবীরের সঙ্গেই প্রেম করেছেন অনুষ্কা। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির সময় বলিপাড়ার ‘প্লে বয়’ রণবীর কাপুরের সঙ্গে বিরাট-পত্নীর ঘনিষ্ঠতার সংবাদ সামনে আসে। দু’জনকে বহুবার একসঙ্গে ঘুরতেও দেখা গিয়েছিল। তবে দুই তারকার কেউই এই বিষয়ে কখনও মুখ খোলেননি।

Anushka Sharma and Ranbir Kapoor

Related Articles

Back to top button