বিনোদনভাইরালভিডিও

বিরাট নয় এবার ব্যাট হাতে তুলে নিয়ে দুর্দান্ত খেলা দেখালেন অনুষ্কা শর্মা! চরম ভাইরাল ভিডিও

এতদিন পর্যন্ত ২২ গজে হাতে ব্যাট (Bat) নিয়ে বিরাট কোহলির ম্যাজিক আমরা সকলেই দেখেছি। কিন্তু এবার ব্যাট হাতে নিয়ে ভারতের ক্রিকেট দলের বর্তমান অধিনায়ককেও টেক্কা দিলেন বলিউড নায়িকা অনুষ্কা শর্মা (Anushka Sharma)। কি বিশ্বাস হচ্ছেনা? তবে ঘুরে আসুন অভিনেত্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেল।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে দেখা যাচ্ছে, এক আঙুলের ওপর ব্যাট রেখে ব্যালেন্স করছেন বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। বিরাটের তো ব্যাট নিয়েই কারবার তার কাছে এই খেলা মামুলি ব্যাপার হতেই পারে, কিন্তু নেটিজেনরা অবাক হয়েছেন অনুষ্কার ব্যালেন্স দেখে।

virat anushka bat challenge

ভিডিয়ো শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘আমার দারুণ মজা লাগল টকাটক ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জে যোগ দিয়ে বিরাট কোহলির সঙ্গে। আপনারাও নিজেদের ব্যাট ব্যালেন্স করবার ক্ষমতা প্রদর্শন করতে পারেন এই চ্যালেঞ্জে যোগ দিয়ে…’। একটি অ্যাপের বিজ্ঞাপন দিতেই এই খেলায় মেতেছিলেন কর্তা-গিন্নি। কিন্তু দর্শকদের অ্যাপের বিজ্ঞাপনে নয় চোখ আটকেছে বিরুষ্কাতেই।

ভিডিয়োতে স্ট্রাইপ ক্রপ টপ এবং ডেনিমে দেখা মিলল অনুষ্কার। আরেক পাশে সাদা জামা পরে কোহলীকে আঙুলের ওপর ব্যাট নিয়ে ব্যালেন্স করতে দেখা গেল। ব্যাট ব্যালেন্স করতে করতে অভিনেত্রী বলে উঠলেন, “দেখো বিরাট, কী রকম ব্যালেন্স করছি। একদম টকাটক।”

 

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতেই গত ১১ ই জানুয়ারি অনুষ্কার কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে কন্যা সন্তান ভামিকা। -বাবা হওয়ার পরে সংবাদ মাধ্যমের কাছে একটু সময় চেয়ে নিয়েছিলেন ‘বিরুষ্কা’। ধীরে ধীরে ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হতে দেখা যাচ্ছে নিউ মম্মা অনুষ্কাকে।

Related Articles

Back to top button