বিনোদনভিডিওসিরিয়াল

দীপা সূর্যর মাঝে ভাঙন ধরাতে এন্ট্রি নিল খলনায়িকা মিশকা! রইল নতুন প্রোমো

বাঙালীর বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল।রোজ রোজ সিরিয়াল দেখা এখন দর্শকদের প্রতিদিনের অভ্যাসে পরিণত হয়েছে। দিনে দিনে দর্শকমহলেও বেড়ে চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই দর্শকদের চাহিদা পূরণে কোনো রকম খামতি রাখছে না বিনোদনমূলক চ্যানেল গুলিও। দর্শকদের মনোরঞ্জন করতে এখন তো একের পর এক ভিন্ন স্বাদের নিত্যনতুন সিরিয়ালের লম্বা লাইনও লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেল গুলি।

বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। দীর্ঘদিন ধরেই দর্শকদের মনোরঞ্জন করে চলেছে একের পর এক বিনোদনমূলক সিরিয়াল।তবে সময়ের সাথে এখন বদলেছে দর্শকদের সিরিয়াল দেখার রুচি। তাই এখনকার দিনে বেশীরভাগ সিরিয়ালের গল্প উঠে আসে একেবারে জীবন থেকে। যার ফলে টিভির পর্দায় সেই কাহিনী আরও বেশী করে জীবন্ত হয়ে ওঠে।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,মিশকা,Mishka,দীপা,Dipa,সূর্য,Surjo,New Promo,নতুন প্রোমো
এক্ষেত্রে দর্শকদের স্বাদ বদলের কথা মাথায় রেখে চ্যানেল কর্তৃপক্ষের বরাবরই নজর থাকে একেবারে ভিন্ন স্বাদের কনটেন্টের ওপর। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)। এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’।

আজকের দিনেও বর্ণবিদ্বেষের জেরে আমাদের সমাজে যেভাবে মেয়েরা অপমানিত হয়,মূলত সেই বিষয়টা কেন্দ্র করেই শুরু হয় এই সিরিয়াল। ধারাবাহিকে নায়িকা দীপা (Dipa)আর নায়ক সূর্যর (Surjo) মিষ্টি প্রেমের গল্প অল্প দিনেই মন ছুঁয়েছে দর্শকদের। কিন্তু দীপার গায়ের রঙ কালো। তাই তাকে দুচোখে দেখতে পারে না তার শ্বাশুড়ী লাবণ্য। এছাড়া দীপার সৎ বোন উর্মি বরাবরই সূর্য কে পছন্দ করে। তাই সে সমানে চেষ্টা চালিয়ে যাচ্ছে বিয়ের পরেও সূর্যকে কীভাবে নিজের কাছে টানা যায়।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,মিশকা,Mishka,দীপা,Dipa,সূর্য,Surjo,New Promo,নতুন প্রোমো

এরইমধ্যে সিরিয়ালে এন্ট্রি নিয়েছে এক নতুন খলনায়িকা মিশকা। সে দীপার সামনে নিজেকে সূর্যর বেস্ট ফ্রেন্ড বলে পরিচয় দেয়। এরইমধ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে মিশকা বাড়িতে আসতেই দীপা তার জন্য তার প্রিয় জিনিস টা আনতে যায়। দীপা যেতেই সূর্যর হাতে একটা খাম ধরিয়ে মিশকা সূর্য কে বলে তার বৌ সত্যিটা জানে কিনা। সূর্য বলে দীপা সব জানে। কিন্তু কোন সত্যির কথা বলা হচ্ছে তা না জেনে আকাশ থেকে পড়ে দীপা।

Related Articles

Back to top button