বিনোদনসিরিয়াল

নতুন বছরে হ্যাপি এন্ডিং দিয়ে শেষ হবে ‘অনুরাগের ছোঁয়া’! বছর শেষে ফাঁস নতুন ট্র্যাক

নিত্য-নতুন সিরিয়ালের ভীড়ে ইদানিং স্টার জলসার পর্দা কাঁপিয়ে চলেছে একটাই সিরিয়াল তা হল সূর্য (Surjo)-দীপা (Deepa)-র ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। এই সিরিয়ালের নায়ক নায়িকা সূর্য-দীপা ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে একাধিক চরিত্র। যার মধ্যে অন্যতম সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত চরিত্রের অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)।

ধারাবাহিকের শুরুতে তার চরিত্রের মধ্যে নেগেটিভ শেড থাকলেও দীপার ব্যবহারে ধীরে ধীরে মন গলতে থাকে  লাবণ্যর। সময়ের সাথে তাঁর চরিত্রে আসে বিরাট বদল। যার ফলে বোঝা যায় বাইরে থেকে কড়া ধাঁচের লাবণ্য সেনগুপ্ত ভিতর থেকে ভীষণ নরম মনের মানুষ। তাঁর ব্যক্তিত্ব, তাঁর কথা বলার ভঙ্গি, সবকিছুই দিনে দিনে দর্শকমহলে বাড়িয়ে তুলেছে তার জনপ্রিয়তা।

Anurager Chowa, Surjyo Deepa Sona Rupa

তবে ইদানিং এই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে উঠেছে সূর্য-দীপার দুই যমজ মেয়ে সোনা (Sona)-রুপা(Rupa)। তাদের তোতলা কথা আর মিষ্টি ঝগড়া টিভির পর্দায় দেখে চোখ জুড়িয়ে যায় দর্শকদের। এই অল্প কয়েকদিনের মধ্যেই  দর্শকমহলে দারুন ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে এই দুই খুদে শিল্পীর। একদিকে দীপার মেয়ে রুপার পাকা পাকা কথা। অন্যদিকে সূর্যের মেয়ে সোনার তোতলা কথা শুনে টিভির পর্দা থেকে চোখ সরে না দর্শকদের।

Anurager Chonwa Sona-Rupa's sweet video goes viral

সদ্য সিরিয়ালে দেখা গিয়েছে ৮ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে মুখোমুখি হয়েছে সূর্য-দীপা। কিন্তু এতদিন পর দেখা হল বরফ কলনি সম্পর্কের। এখনও তাদের মধ্যে বাধা হয়ে দাঁড়িয়েছে মিথ্যে ভুল বুঝে বুঝি আর অভিমানের পাহাড়। এরই মধ্যে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালে লাবণ্য সেনগুপ্ত অভিনেত্রী রুপাঞ্জনা মিত্রের সাথে তার দুই অনস্ক্রিন নাতনি সোনা-রুপার একগুচ্ছ মিষ্টি ছবি।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সূর্য,Surjo,দীপা,Deepa,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,লাবণ্য সেনগুপ্ত,Labonyo Sengupta,রূপাঞ্জনা মিত্র,Rupanjana Mitra,সোনা,Sona,রুপা,Rupa,নতুন ট্র্যাক,New Track

সেই ছবিতে দেখা যাচ্ছে আদরের ধন দুই নাতনিকে বুকে টেনে নিয়ে চুমুতে ভরিয়ে দিচ্ছেন পর্দার লাবণ্য  সেনগুপ্ত। যা দেখে দর্শকদের অনুমান এবার খুব তাড়াতাড়ি সূর্য- দীপার মিল করিয়ে দিয়ে শেষ হয়ে যাবে অনুরাগের ছোঁয়া। লাবণ্যর কথা মত তার দুই নাতনির হাত ধরেই মিল হবে সূর্য দীপার। যদিও এমনটা শুধুমাত্র দর্শকদের অনুমান।


আসলে এদিন শুটিং ফ্লোর থেকে বেরিয়ে সিরিয়ালের দুই খুদে সদস্যদের সাথে তোলা মিষ্টি মুহূর্ত শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘ফ্লোর থেকে বেরিয়ে যখন দেখা হয় ওদের সাথে। ওরা দৌড়ে আমার কাছে এসে জড়িয়ে ধরে, তারপর চুমু আর আদরের পর্ব চলে আমাদের। নিষ্পাপ শিশুরা আমার আজকের দিনটা আরো সুন্দর করে দিল’।

Related Articles

Back to top button