বিনোদনভিডিওসিরিয়াল

‘আমায় মুক্তি দাও দীপা’, বিবাহবার্ষিকীতে সোনা-রুপা ও দীপার সামনেই ধুন্ধুমার কাণ্ড বাঁধাল সূর্য

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটিতে এখন প্রত্যেকটি পর্ব দারুণ জমজমাট হচ্ছে। প্রত্যেক দিন সূর্য (Surjo)-দীপার (Deepa) সম্পর্ক নতুন কোনও দিকে মোড় নিচ্ছে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, মিল হতে চলেছে ‘সুদীপা’র। পাশাপাশি এও জানা গিয়েছে, সোনা-রূপার হাত ধরেই এই শুভ কাজ সম্পন্ন হবে। তবে কিছুতেই সূর্য-দীপার ভুল বোঝাবুঝি মেটার নাম নিচ্ছে না।

ইতিমধ্যেই ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্বের প্রোমো প্রকাশ্যে এসে গিয়েছে। সেখানে দেখা গিয়েছে, সোনা-রূপার দৌলতে বিবাহবার্ষিকীর দিন ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। দুই মেয়ের সৌজন্যেই ফের নতুন করে সংসার পাততে চলেছে তাঁরা। সম্প্রতি বেশ কিছু পর্বে সূর্য-দীপার ভ্ল বোঝাবুঝি মেটার ইঙ্গিত পাওয়া গেলেও, ফের ঘুরে ফিরে সিরিয়ালের গল্প সূর্যর ভুল বোঝাতে এসেই আটকে গিয়েছে।

Anurager Chhowa, Surjo Deepa, Anurager Chhowa Surjo Deepa

প্রিয় বান্ধবী মিশকার পাতা ফাঁদে পা দিয়ে এত বছর ধরে নিজের স্ত্রীকে ভুল বুঝে আসছে সূর্য। যে দীপাকে একসময় এত ভালোবাসতো সে, আজ তাঁকেই দুশ্চরিত্রা ভাবছে ডাক্তারবাবু। আর সেই জন্যই ফের একবার বাড়ির সবার সামনে ধুন্ধুমার কাণ্ড বাঁধিয়ে দীপার থেকে মুক্তি চেয়ে বসল সে।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, রূপা ইতিমধ্যেই জেনে গিয়েছে সূর্য তাঁর বাবা এবং সোনা তাঁর বোন। ৮ বছরের মেয়ে এত তাড়াতাড়ি সকল সত্যি জেনে গেলেও, সূর্য এখনও কিছু জানতে পারেনি। সে এখনও দীপাকে ‘ঠগ’, ‘প্রতারক’ ভাবে। সেই জন্যই বিবাহবার্ষিকীর দিন বাড়ির সকলের সামনে দীপাকে অপমান করতেও পিছপা হয়নি সে।

Anurager Chhowa, Surjo angry

ধারাবাহিকে দেখানো হয়, সোনা-রূপার মুখের দিকে চেয়ে দীপার সঙ্গে পুজোয় বসে সূর্য। কিন্তু শেষ অবধি নিজের মনের রাগ চেপে রাখতে পারে না সে। সেই জন্যই পুজোর শেষ পুরোহিত মশাই যখন বাড়িতে ছেটানোর জন্য শান্তির জল দেন, তখন সেটি নিয়ে নিজের মাথায় ঢেলে দেয় সূর্য। সে কেন এমনটা করছে জিজ্ঞেস করা হলে সূর্য বলে, এতদিন ধরে সবাই তাঁকে বলছে তাঁর মাথাটা হয়তো খারাপ হয়ে গিয়েছে, সেই জন্যই সে মাথায় শান্তির জল ঢেলে নিজের জীবনে শান্তি আনার চেষ্টা করছে।

এখানেই অবশ্য থামেনি সূর্য। এরপর দীপাকে কার্যত টানতে টানতে ঘরে নিয়ে যায় সে। এরপর দীপার কাছ থেকে মুক্তি চায় সে। এমনকি দীপাকে ‘ডাক্তারবাবু’ নামে ডাকতেও বারণ করে দেয় সূর্য। এত ঝামেলার পর ছোট্ট সোনা-রূপা কি পারবে সূর্য-দীপার বিয়ে দিতে? এই উত্তর জানার জন্যই এখন মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Back to top button