বিনোদনসিরিয়াল

ভাগ্যের কি লীলা! মেয়ের পরিচয়ে প্রথমবার নিজের বাড়িতে পা রাখলো রুপা, রইল ‘অনুরাগের ছোঁয়া’ আগাম ঝলক

বাঙালি দর্শকদের প্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। সূর্য দীপার কাহিনী নিয়ে শুরু হলেও বর্তমানে দুই মেয়ে সোনা-রুপার (Sona Rupa) জেরে আকাশ ছুঁয়েছে জনপ্রিয়তা। প্রতিদিন ৯.৩০ বাজলেই টিভির সামনে হাজির হয়ে যান দর্শকেরা। TRP তালিকাতেও স্পষ্ট ফলাফল, বিগত কয়েক সপ্তাহ একটানা বেঙ্গল টপার হচ্ছে সিরিয়ালটি।

বিগত কয়েক পর্ব ধরে সূর্য দীপার মিলনের জন্য অধীর অপেক্ষায় রয়েছেন সকলেই। তবে তার আগেই সোনা-রুপা আসল পরিচয় জানতে পেরেছে সূর্য। জানতে পেরেছে রুপাও তার আরেক মেয়ে। আগামী ৩০ ও ৩১ তারিখ এই নিয়েই আসছে মহা পর্ব। যেখানে ১ ঘন্টার পর্বে একাধিক সত্যের মুখোমুখি হবে সূর্য। হয়তো তারপরেই হবে বহু প্রতীক্ষিত সূর্য-দীপার সেই মিলন।

Anurager Chowa Surjo will come to know about Sona Rupa's Mother Deepa

যদিও আগেও নিজের বাড়িতে রুপা তবে আজকের পর্বে আবারও বাড়িতে আসবে সে। তবে এবার নিজের আসল পরিচয় অর্থাৎ সূর্যের মেয়ে হয়ে বাবা হাত ধরেই বাড়ি আসবে রুপা। সরস্বতী পুজো উপলক্ষে এই স্পেশাল পর্ব দেখানো হবে। ইতিমধ্যেই সেই স্পেশাল পর্বের কিছু ঝলক প্রকাশ্যে এসেছে।

সেখানে দেখা যাচ্ছে সেনগুপ্ত বাড়িতে সরস্বতী পুজোর আয়োজন করা হয়েছে। সেখানে রুপাকে নিয়ে হাজির হয়েছে সূর্য। ঠাম্মি লাবণ্য সেনগুপ্তের দেওয়া শাড়ি পরে অপরূপ সাজে সেজে উঠেছে রুপা। অবশ্য রুপা একা নয় সোনাকেও একইভাবে সাজানো হয়েছে। এই নিয়ে আবার রাগ করে বসেছে সোনা বুড়ি।


এছাড়াও দিদিভাইকে নিয়ে দুই বোন সোনা-রুপার টানাটানির মাঝে উর্মি এসে হাজির হয়। উর্মি রুপাকে কথা শোনানোর সময় সেখানে চলে আসে দীপা। তারপর একেবারে ‘দ্য লাবণ্য সেনগুপ্ত’ যোগ্য জবাব দিয়ে উর্মির মুখে ঝামা ঘষে দেয় সে। সিরিয়ালের এই পর্ব যে দর্শকদের মধ্যে উত্তেজনার পারণ বাড়িয়ে তুলছে সেটা আলাদা করে বলার আর প্রয়োজন নেই।


অবশ্য সেখানেই চমকের শেষ নয়! পরবর্তী পর্বের একঝলকে দেখা যাচ্ছে নিজের বই নয় ভেবে সূর্যের DNA টেস্ট রিপোর্ট রুপার ব্যাগে ঢুকিয়ে দিচ্ছে সোনা। তারপর লাবণ্য সেনগুপ্তর চোখে পরে যে দীপাকে অপমান করেছিলেন সেই দীপার জুতো বাড়ির জুতো রাখার জায়গায় রেখে গিয়েছে রুপা। এই দেখে তিনি নিজেই বলে উঠেছেন, ‘এবার বোধহয় সময় চলে এসেছে সব ঠিক করে নেওয়ার’। এবার অপেক্ষা আসন্ন মহা পর্বের।

Related Articles

Back to top button