বিনোদনভিডিওসিরিয়াল

 ‘একেই বলে আত্মসম্মান’! দীপার ফিরে না যাওয়ার সিদ্ধান্তকে ভালোবাসা জানালেন দর্শকেরা

ইদানিং বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি পারিবারিক সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। দেখতে গেলে টেলিভিশনের পর্দায় এই সিরিয়ালের বয়স বেশিদিন নয়। তবে এই অল্প কয়েকদিনেই বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের মন জয় করে নিয়েছে নায়ক-নায়িকা সূর্য দীপার এই মিষ্টি প্রেমের গল্প।

তারকাখচিত এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি হল ডাক্তারবাবু সূর্য (Surjo) আর দীপার (Deepa) অত্যন্ত সহজ-সরল দাম্পত্য জীবন। যদিও তা এখন দিনে দিনে জটিল থেকে জটিলতর হয়ে উঠেছে। তবে আজকের পর্বে দেখা গিয়েছে সূর্যের মনে জেগেছে বেশ কিছু প্রশ্ন। তাই সূর্য এবার ঠিক করে নিয়েছে সে নিজে গিয়ে এবার দীপার চোখে চোখ রেখে জানতে চাইবে তার চোখে কীসের এতো ঘৃণা।

Audience praise Deepa's Decission on social media

এরইমধ্যে আজই চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সিরিয়ালের আসন্ন পর্বের একটি ভিডিও ক্লিপিংস। সেখানে দেখা যাচ্ছে রাতের অন্ধকারে লেবার পেইন নিয়ে মাঝরাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে কষ্ট পাচ্ছে দীপা। তার সেই কষ্ট দেখে এগিয়ে আসেন দুজন মহিলা।  তারাই দীপাকে তুলে দেন এক বয়স্ক  দাদুর অটোতে। যাওয়ার পথে তিনি দীপার সাথে বলতে থাকেন সুখ দুঃখের গল্প।

তবে এই অবস্থাতেও দীপা যে শ্বশুরবাড়ি ফায়ার না গিয়ে নিজেই নিজের সন্তানের দায়িত্ব নিয়েছে তা দেখে দারুন খুশি হচ্ছেন দর্শকদের একাংশ। গর্ভাবস্থাতেও প্রিয় নায়িকা দীপার এই সাহসী সিন্ধান্তের প্রশংসা (Praise) করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) একজন নেটিজেন লিখেছেন ‘দীপার এই ফিরে না যাওয়াকে ভালোবাসা জানালাম। একেই আত্মসম্মান বলে’।

Audience praise Deepa's Decission on social media

অন্যদিকে তবলার কাছ থেকে সব সত্যি জানার পরেও দীপার এইভাবে চুপ থাকাকেও একেবারে ভালো চোখে দেখছেন না নেটিজেনদের একাংশ। যা নিয়ে দীপার ওপরেই ক্ষোভ উগরে দিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন ‘আমার বলা উচিত নয়,সবার রাগ হবে, তাও বলতে বাধ্য হলাম দীপার আজ যা হয়েছে তাতে দীপারও দোষ আছে’।

Related Articles

Back to top button