বিনোদনভিডিওসিরিয়াল

সোনা-রুপার দৌলতেই এক হবে সূর্য-দীপা, ‘অনুরাগের ছোঁয়া’য় আসছে দারুণ উত্তেজক টুইস্ট

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম সেরা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য (Surjo)-দীপা (Deepa)-র সম্পর্কের রসায়ন অল্পদিনেই বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। যা আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা।

ধারাবাহিকে নায়ক সূর্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। আর তার বিপরীতে নায়িকা দীপার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। সম্প্রতি  ৮ বছরের লীপ নিয়ে নিয়েছে এই সিরিয়াল। সেইসাথে সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। এখন দুই মেয়ে সোনা (Sona)-রুপা (Rupa)-কে ঘিরেই রয়েছে সূর্য দীপার জীবন।

Anurager Chonwa new promo comes out

 

তবে একসাথে নয় আলাদা আলাদা ভাবেই বাবা-মায়ের কাছে মানুষ হচ্ছে সোনা রুপা। একদিকে সোনা পাচ্ছে বাবা-ঠাম্মার আদর আর রুপা বেড়ে উঠছে মা আর মামা-মামীদের আদরে। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ইতিমধ্যেই বেশ বড় হয়ে গিয়েছে সোনা রুপা। তবে স্বভাবে সোনা যতটা শান্ত রুপা ঠিক ততই দস্যি। তার দস্যিপনায় একেবারে নাজেহাল হয়ে পড়েছে দীপা।
অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,প্রথম দেখা,First Meet,নতুন চমক,New Twist
তবে ইদানিং অনুরাগের ছোঁয়া সিরিয়ালের দর্শকদের একটাই প্রশ্ন, কবে এক হবে সূর্য-দীপা? এখনও এই প্রশ্নের উত্তর জানা না গেলেও একথা নিশ্চিত সিরিয়ালের নির্মাতারা আরও কিছুদিন অপেক্ষা করবেন দর্শকদের। তাই এখন সিরিয়ালের ফোকাস এসে পড়েছে সূর্য-দীপার মেয়ের ওপর। তাদের হাত ধরেই আগামীদিনে এক হতে চলেছে সূর্য-দীপা।
Surjo Rupa first meeting new twist in Anurager Chonwa

আজকের পর্বেই দেখা যাবে ভাগ্যচক্রে এতদিন পর রাস্তায় আচমকাই নিজের মেয়ে রুপার সাথে দেখা হয়ে যাবে সূর্যের। আর প্রথম সাক্ষাতেই বাবা-মেয়ের মধ্যে শুরু হয় তুমুল তর্ক। তবে এতবছর পর এদিন সূর্যের সাথে দীপার মেয়ে রুপার দেখা হলেও প্রথম সাক্ষাতেই তাদের মধ্যে শুরু হয়ে যায় তুমুল তর্ক। সূর্য স্টুপিড বললে  একেবারে আঙ্গুল উঁচিয়ে রুখে দাঁড়ায় ছোট্ট রুপা।



জানা যাচ্ছে সিরিয়ালের আগামী পর্বে দেখা যাবে এতবছর পর মেয়ে সোনাকে নিয়েই দীপার গ্রামের হেল্থ ক্যাম্পে এসেছে  সূর্য। সেখানেই কাকতালীয় ভাবে রুপার সাথে দেখা হয়ে যায় সূর্যের। শুদু দেখায় নয় স্টুপিড বলার জন্য সূর্যকে দিয়ে সরিও বলায় সে‌। আর তারপরেই দেখা যায় চার্জ শেষ হয়ে যাওয়ায় সূর্য্যর ফোন সুইচ অফ হয়ে গিয়েছে। আর তখনই তার থেকে ফোন নিয়ে বাড়ি পালিয়ে আসে রূপা। বাড়ি এসেই সে ডাক্তারবাবুর ফোন চার্জে বসিয়ে দেয়। সেই ফোনে শাশুড়ি লাবন্যর ফোন আসতে দেখে চমকে যায় দীপা,তার আর বুঝতে থাকে না ইটা সূর্যেরই ফোন।

Related Articles

Back to top button