বিনোদনভিডিওসিরিয়াল

একটুর জন্য অধরা রইল মিলন! ‘অনুরাগের ছোঁয়া’তে এবার সূর্যকে ভুল বুঝল দীপা, রইল ভিডিও

এখনকারদিনে বিনোদন আর সিরিয়াল হয়ে উঠেছে একে অপরের পরিপূরক। সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না সিরিয়ালপ্রেমী দর্শকদের। এই মুহূর্তে স্টার জলসার দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য (Surjo)-দীপা (Deepa)-কে খুব ভালোবাসেন দর্শক। টিভির পর্দায় এই মিষ্টিজুটিকে একসাথে দেখলে চোখের পলক পড়ে না কারও।

কিন্তু সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী শুধুমাত্র ভুল বোঝাবুঝির কারণে একে অপরের থেকে দূরে রয়েছে সূর্য-দীপা। দেখতে দেখতে ইতিমধ্যেই ৮ বছরের লীপ নিয়ে নিয়েছে এই সিরিয়াল। কিন্তু এত বছর আলাদা থেকেও একে ওপরের প্রতি তাদের ভালোবাসা কমেনি এক ফোঁটাও। আজও সূর্য-দীপা দুজনেই দুজনকে খুবই মিস করে। দূর থেকেই ভালোবাসে একে অপরকে।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন টুইস্ট,New Twist

ধারাবাহিকে নায়ক সূর্যের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। তার বিপরীতে নায়িকা দীপার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। এখন দুই মেয়ে সোনা (Sona)-রুপা (Rupa)-কে ঘিরেই রয়েছে সূর্য-দীপার জীবন। তবে একসাথে নয় আলাদা আলাদা ভাবেই বাবা-মায়ের কাছে মানুষ হচ্ছে তাদের দুই মেয়ে। সবমিলিয়ে বর্তমানে এই সিরিয়ালে চলছে টানটান উত্তেজনার পর্ব।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন টুইস্ট,New Twist
প্রসঙ্গত নিয়মিত যারা এই সিরিয়ালের দর্শক তারা সকলেই দেখেছেন দীপা যেদিন ছোট্ট রুপাকে কোলে নিয়ে কলকাতা ছেড়ে এসেছিল সেদিন সে দেখেছিল মিশকা সূর্যকে টেনে নিয়ে বিয়ের মণ্ডপে বসাচ্ছে। তারপর মাঝখানে কেটে গিয়েছে দীর্ঘ ৮ বছর। দেখা তো দূর এই কয়েক বছরে কোনো যোগাযোগ হয়নি সূর্য দীপার। এরইমধ্যে সিরিয়াল লীপ নেওয়ার পর দেখা যাচ্ছে সূর্য গ্রামের মানুষদের চিকিৎসা করার জন্য এসেছে দীপার গ্রাম হৃদয়পুরে।
অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন টুইস্ট,New Twist
সেখানেই সূর্যের সাথে দেখা হয়েছে দীপার মেয়ে রুপার। অজান্তেই নিজের মেয়ের প্রতি এক আলাদাই টান অনুভব করেছে সূর্য। রুপার চোখের দিকে তাকিয়ে সূর্যের মনে হয়েছে ওই চোখ দুটো তার খুব চেনা। তবে এতদিন দর্শক দেখেছেন শুধু সূর্যই ভুল বুঝেছে দীপাকে। কিন্তু এবার উল্টোটা হতে চলেছে। গতকালের পর্বে প্রথমে সূর্যের কোলে রুপাকে দেখে প্রথমে দীপা ভেবেছিল ঠাকুর বোধ হয় এভাবেই ওদের বাবা মেয়ের মিল করতে চেয়েছিলেন।

কিন্তু তারপরেই পাশে দাঁড়িয়ে থাকা সোনা সূর্যকে বাবা বলে ডাকতেই দিপা ভেবে নেয় সেদিন সত্যিই সূর্যের সাথে বিয়ে হয়েছিল মিশকার। আর ছোট্ট সোনা তাদেরই মেয়ে। নিজের মনে সবটা ভেবে নিয়েই কাছে এসেও সূর্যের থেকে আবার নিজেকে দূরে সরিয়ে নেয় দীপা। তাই এখনই নয় সূর্য-দীপার মিল দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। তবে জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি সূর্য-দীপার জীবনে আসতে চলেছে নতুন টুইস্ট (New Twist)।

Related Articles

Back to top button