বিনোদনসিরিয়াল

বিরাট প্লট টুইস্ট, মেয়েরা কি পারবে সূর্য-দীপাকে মেলাতে! ফাঁস হল ‘অনুরাগের ছোঁয়া’র আসন্ন প্লট

দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রায় প্রতি সপ্তাহেই তার ছাপ পড়ছে টিআরপি তালিকায়। গত সপ্তাহে বেঙ্গল টপার হওয়ার পর চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে সূর্য-দীপার অনুরাগের ছোঁয়া।

ধারাবাহিকে নায়ক সূর্য (Surjo) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আর তার বিপরীতে নায়িকা দীপার (Deepa) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে।সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট (New Twist)। এতদিন নিজের আত্মসম্মানের জন্য ডিএনএ না করলেও এতদিন পর শেষমেশ সন্তানের মুখের দিকে চেয়ে ডিএনএ টেস্ট করতে রাজি হয়েছে দীপা।

Surja Mishka wedding stopped Deepa agreed for DNA test Anurager Chowa new track viral

অন্যদিকে সূর্য এখন বেঁকে বসেছে ডিএনএ টেস্ট (DNA Test) করতে রাজি নয় সে। তবে এর মধ্যে একটা ভালো কাজ হয়েছে, নিজেই মিশকার সাথে বিয়ে ভেঙে দিয়েছে সূর্য। সবার সামনে জানিয়ে দিয়েছে সে। শুধু তাই নয় এদিন সূর্য সবার সামনে জানিয়ে দিয়েছে সে একাই সোনার দায়িত্ব নিয়ে কাটিয়ে দেবে বাকিটা জীবন। সূর্যের কথায় যেভাবে পৃথিবীর অন্যান্য অনেক মা নিজের একার দায়িত্বই তাদের সন্তানদের মানুষ করে সেও তেমনি নিজের সন্তানকে নিজেই মানুষ করবে।

ওদিকে দেখতে গেলে দীপাও তাই, একেবারে সিঙ্গেল মাদারের মতোই মেয়ে রুপাকে মানুষ করছে সে। তবে সূর্যের মা লাবণ্যর বিশ্বাস সূর্যের মেয়ে সোনাই আগামী দিনে নিজের মা এবং বোনকে খুঁজে বার করবে এবং মিল করাবে নিজের মা-বাবার।

অন্যদিকে দীপা মেয়ে রুপা কে নিয়ে রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে থাকলে তাকে তবলা নিজের গ্রামে নিয়ে যায়। সেখানেই নিজের দাদা বৌদির কাছে দীপাকে দিয়ে আসে তবলা। তারাই দীপাকে নিজের মতো করে আপন করে নেয়। আর এই ভাবেই শেষ হতে চলেছে অনুরাগের ছোঁয়ার একটি অধ্যায়। আগামী দিনে ধারাবাহিক লীপ নেওয়ার সাথে সাথেই দেখা যাবে বেশ অনেকটা বড় হয়ে গিয়েছে, সূর্য দীপার দুই মেয়ে সোনা রুপা।

Related Articles

Back to top button