বিনোদনসিরিয়াল

দীপার জীবনে আসছে বিরাট ঝড়! মিশকার সাথে সূর্যর বিয়ে হতেই লীপ নেবে অনুরাগের ছোঁয়া 

ইদানিং বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। প্রায় প্রতি সপ্তাহেই তার ছাপ পড়ছে টিআরপি তালিকায়। গত সপ্তাহে বেঙ্গল টপার হওয়ার চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে সূর্য-দীপার অনুরাগের ছোঁয়া।

ধারাবাহিকে নায়ক সূর্য (Surjo) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আর তার বিপরীতে নায়িকা দীপার (Deepa) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। ধারাবাহিকে কিছুদিন আগেই সূর্য আর দীপার জীবনে এসেছে জোড়া সুখবর। দুই যমজ কন্যা সন্তানের (Twins Baby) মা হয়েছে দীপা। কিন্তু দীপা জানে না সেকথা।

Anurager Chonwa new promo comes out

আসলে সূর্যের মাস লাবণ্য মনে করছেন সূর্য দীপার দুই মেয়েই তাদের বাবা মায়ের ভুল বোঝাবুঝি মিটিয়ে দেবে। কিন্তু দিনের পর দিন সূর্য দীপার ভুল বোঝাবুঝি মেটা দূরের কথা বরং সম্পর্কের ফাটল আরও বেড়েই চলেছে। এরইমধ্যে জানা যাচ্ছে ধারাবাহিকে আস্তে চলেছে খুব বড়সড় একটা টুইস্ট। আজকের পর্বেই দেখা যাবে দীপার ওপর রাগ করে সূর্য মিশকা (Mishka)-কে বিয়ের প্রস্তাব দেবে।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,মিশকা,Mishka,নতুন চমক,New Twist

সেই প্রিক্যাপ ভিডিও থেকে ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এরইমধ্যে এসে গেল একটি বড়সড় আপডেট। সোশ্যাল মিডিয়ায়  এই সিরিয়ালের একজন অনুরাগী সিরিয়ালের আসন্ন ট্র্যাকের আগাম আভাস দিয়ে জানিয়েছেন আগামী ১২ ডিসেম্বর অনুরাগের ছোঁয়াতে আসতে চলেছে একটি বড়সড় ধামাকা।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,মিশকা,Mishka,নতুন চমক,New Twist

জনৈক ওই নেটিজেনের দাবি অনুরাগের ছোঁয়া যে ধরাবাহিক থেকে অনুপ্রাণিত সেই মূল ধারাবাহিকে ফলো করলে দেখা যাবে সূর্য মিশকার বিয়ে আগামীদিনে বিশাল ড্রামা হবে এমনকি তাদের বিয়ে বিয়ের মণ্ডপ অবধি গড়ালেও লাবণ্য তাতে বাধা দেওয়ায় শেষ পর্যন্ত বিয়েটা হবে না। কিন্তু দীপা জানবে সূর্যের সাথে মিশকার বিয়ে হয়ে গিয়েছে। তাই সে অনেক দূরে চলে যাবে। এরপরেই দীর্ঘ ৮ বছরের লীপ নেবে সিরিয়াল। আর তারপর দেখা যাবে সূর্যের সাথে মিশকার বিয়ে না হলেও সে সেনগুপ্ত বাড়িতেই পাকাপাকি ভাবে থেকে যাবে।

Related Articles

Back to top button