বিনোদনসিরিয়াল

‘তুমি একটা পাতা মেয়ে’! দেখা হতেই দুই বোন সোনা-রুপার মিষ্টি ঝগড়া মন কাড়ল দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) বলতে প্রথমেই আসে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)-র নাম। বহুদিন ধরেই এই সিরিয়ালের দর্শকদের প্রশ্ন ছিল কবে দেখা হবে সূর্য-দীপার। অবশেষে সেই প্রশ্নের উত্তর মিলেছে গতকালের এপিসোড। সিরিয়ালের প্লট অনুযায়ী দীর্ঘ ৮ বছর পর দেখা হয়েছে সূর্য (Surjo)-দীপা (Deepa)-র।

এতবছর পর অবশেষে সূর্য দীপাকে একে অপরের মুখোমুখি হতে দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের। প্রসঙ্গত এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে সূর্য দীপা ছাড়া এই সিরিয়ালের অন্যতম আকর্ষণ হল তাদের দুই মেয়ে সোনা (Sona)-রুপা (Rupa)। একদিকে রুপার পাকা পাকা কথা অন্যদিকে সোনার তোতলা কথা। দুটোই শুনে দারুন উপভোগ করেন দর্শকরা।
Surjya Deepa Anurager Chhowa
এই অল্প কয়েকদিনেই দর্শকমহলে দারুন ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে তাদের। বিশেষ করে সোনার তোতলা কথা। কিন্তু সোনা রুপা এখনও পর্যন্ত জানে না যে তারাএকে অপরের আপন বোন। সেই গ্রামের মেলা থেকে শুরু হয়েছে, তারপর থেকে দেখা হলেই সোনা-রুপার মধ্যে শুরু হয়ে যাচ্ছে মিষ্টি ঝগড়া। কখনও সোনা রুপাকে দুস্টু মেয়ে বলছে আবার কখনও রুপা তাকে হিংসুটি বলছে। আগেই দেখা গিয়েছে গ্রামে সূর্যের কোলে উঠেছিল রুপা। আর তারপর থেকেই তাকে দেখলে রেগে যায় সোনা।
Anurager Chonwa most promo has been comes out
গতকালের এপিসোডে দেখা গিয়েছে একদিকে সোনা স্কুলে গিয়ে তার ফুলমা অর্থাৎ দিপাকে খুঁজে বেড়াচ্ছে অন্যদিকে রুপাও তার মাকে খুঁজতে খুঁজতে স্কুলে এসেছে। তখনই কাকা জয়ের সাথে থাকা সোনার সাথে দেখা হয়ে যায় রুপার। আর দেখা হতেই দুই বোনের মধ্যে শুরু হয়ে যায় মিষ্টি ঝগড়া। একদিকে রুপার পাকা পাকা কথা অন্যদিকে তোতলা কথায় সোনার ঝগড়া, যা শুনে হাসি চাপতে পারেনি দর্শকরা।
বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য.Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,মিষ্টি মুহূর্ত,Sweet Momment
এদিনের এপিসোড দেখা গেছে সোনার কাকাই জয় রুপার কথা শুনে বলে ‘তুমি তো খুব মিষ্টি,পুরো টরটরি’। কিন্তু টরটরি শব্দটা আগে কখনো শোনেনি রুপা। তাই সবার আগে তার পাল্টা প্রশ্ন ‘টরটরি মানে কি? তুমি রুপাকে ভালো বললে নাকি খারাপ? এ কথা শুনে পাশ থেকে সোনা বলে ওঠে ‘টরটরি মানে পাতা, তুমি একটা পাতা মেয়ে’। আসলে এখানে সোনা রুপাকে পাকা মেয়ে বলতে চেয়েছে কিন্তু সে যেহেতু তুতলে কথা বলে তাই ‘পাকা’টা পাতা হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button