বিনোদনভিডিওসিরিয়াল

গ্রামের মেলায় খেলায় মেতে উঠেছে সোনা-রুপা! ভিডিও দেখে ভালোবাসায় ভরাল দর্শক

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের হিড়িক। কিন্তু তারই মাঝে  এই মুহূর্তে স্টার জলসার দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হয়ে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)।

এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য (Surjo)-দীপা (Deepa)-কে খুব ভালোবাসেন দর্শক। টিভির পর্দায় এই মিষ্টি জুটির রসায়ন দেখলেই চোখ জুড়িয়ে যায় দর্শকদের। কিন্তু বেশ কিছুদিন হয়ে গেল ভুল বোঝাবুঝির কারণে একে অপরের থেকে দূরে রয়েছে সূর্য-দীপা। দেখতে দেখতে ইতিমধ্যেই ৮ বছরের লীপ নিয়ে নিয়েছে এই সিরিয়াল।

Anurager Chowa, Surjyo Deepa Sona Rupa

কিন্তু আজও সূর্য-দীপা দুজনেই দুজনকে দূর থেকেই ভালোবাসে একে অপরকে। ধারাবাহিকে নায়ক সূর্যের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। তার বিপরীতে নায়িকা দীপার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। এখন দুই মেয়ে সোনা (Sona)-রুপা (Rupa)-কে ঘিরেই রয়েছে সূর্য-দীপার জীবন।

তবে একসাথে নয় আলাদা আলাদা ভাবেই বাবা-মায়ের কাছে মানুষ হচ্ছে তাদের দুই মেয়ে। সবমিলিয়ে বর্তমানে এই সিরিয়ালে চলছে টানটান পর্ব। দীপার গ্রামের গোটা পরিবার নিয়ে এসেছে সূর্য। সেখানেই এক মন্দিরে মেয়ে সোনার নাম পুজোও দিয়েছে সে। যদিও এর আগেই সূর্যের সাথে অজান্তেই দেখা হয়েছে দীপার মেয়ে রুপার।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,মিষ্টি ভিডিও,Sweet Video

অন্য দিকে আট বছর পর ডাক্তারবাবুকে দূর থেকে দেখলেও এবার তাকে ভুল বুঝে দূরে চলে যায় দীপা। আসলে দীপা যেদিন কলকাতা ছেড়ে এসেছিল সেদিন সূর্য আর মিশকাকে বিয়ের মণ্ডপে দেখে এসেছিল সে। আর এদিন সোনা সূর্যকে মা বলে ডাকতেই দীপা ভেবে নেয় সূর্যের সাথে মিশকার সেদিন বিয়ে হয়েছিল আর বিয়ের পর মন্দিরেই ওই বাচ্চাটা তাদেরই মেয়ে।

এরইমধ্যে আজকের পর্বে সিরিয়ালে দেখা গিয়েছে মেলায় একসাথে খেলছে সূর্য-দীপার মেয়ে সোনা রুপা। কিন্তু তারা দুজনেই এখনও কারও পরিচয় জানে না। তাছাড়া রুপার ওপর একটু রেগেই আছে সোনা। কারণ একদিন সে তার বাবার কোলে উঠে তার বাবার গালে চুমু খেয়েছিল। তবে এদিন মেলায় সোনা-রুপা কে মেলায় একসাথে খেলতে দেখে প্রশংসায় ভড়িয়েছেন দর্শক। এই পর্বের একটি ভিডিও-ও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button