বিনোদনসিরিয়াল

এই বয়সেই দুর্দান্ত অভিনয়, রইল ‘অনুরাগের ছোঁয়া’র দীপার মেয়ে ছোট্ট সোনার আসল নাম ও পরিচয়

Anurager Chonwa Sona-Rupa's sweet video goes viral টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের মেলা। এই নিত্য-নতুন সিরিয়ালের ভীড়েও এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল বলতেই প্রথমেই আসে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)-র নাম।সময়ের সাথে দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। সাপ্তাহিক টিআরপি তালিকার দিকে তাকালে আরও স্পষ্ট হয়ে যায় ছবিটা।

এই যেমন আজই প্রকাশ্যে টিআরপি তালিকায় ৮.৪ স্কোর করে দ্বিতীয় স্থান দখল করেছে ‘অনুরাগের ছোঁয়া’। শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা সূর্য-দীপা দর্শকদের নয়নের মণি। আর এখন তাদের সাথেই দর্শকদের আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে তাদের দুই মিষ্টি মেয়ে সোনা (Sona)-রুপা। সিরিয়ালের প্লট অনুযায়ী মা বাবার কাছে আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে তারা।

Anurager Chowa, Surjyo Deepa Sona Rupa

একদিকে সূর্যের কাছে সোনা এবং অন্যদিকে দীপার কাছে রুপাই এখন বেঁচে থাকার একমাত্র সম্বল। কিছুদিন আগেই জানা গিয়েছিল সিরিয়ালে রুপা চরিত্রের অভিনেত্রী সৃষ্টি মজুমদারের আসল পরিচয়। আর এবার সামনে এল সূর্যের মেয়ে সোনা চরিত্রের শিশু অভিনেত্রীর আসল পরিচয় (Real Identity)। প্রসঙ্গত সিরিয়ালে একদিকে রুপার পাকা পাকা কথা অন্যদিকে রুপার তোতলা কথা শুনে মন জুড়িয়ে যায় দর্শকদের।

Anurager Chonwa most promo has been comes out

বিশেষ করে ছোট্ট সোনার আধো আধো কথা শুনতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। জানা গিয়েছে সিরিয়ালে এই সোনা চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী মিশিতা রায়চৌধুরী (Misheeta Ray Chowdhury)। তবে জানলে অনেকেই অবাক হবেন মিশিতাকে বাড়িতে সবাই মিশকা বলে ডাকেন। হ্যাঁ সিরিয়ালের খলনায়িকা আর পর্দার সোনার বাড়ির ডাকনাম একই।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সোনা,Sona,মিশিতা রায় চৌধুরী,Misheeta Ray Chowdhury,আসল পরিচয়,Real Identity,অজানা কথা,Unknown Facts

সিরিয়ালে সোনার বোন রুপার মতই মডেলিংয়ে বেশ নাম ডাক রয়েছে এই ছোট্ট মিশিতারও। ইতিমধ্যেই মডেলিং করে বেশ কিছু পুরস্কার এসেছে তার ঝুলিতে। তবে সিরিয়ালে তার গায়ের রং কালো হলেও বাস্তবে কিন্তু সে টুকটুকে ফর্সা। আসলে মেকআপ করেই সিরিয়ালে তার গায়ের রং কালো দেখানো হয়।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সোনা,Sona,মিশিতা রায় চৌধুরী,Misheeta Ray Chowdhury,আসল পরিচয়,Real Identity,অজানা কথা,Unknown Facts

সিরিয়ালে শান্তশিষ্ট সোনার চরিত্রে মিশিতার অভিনয় আর আধো আধো কথা ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে অসংখ্য সিরিয়াল প্রেমী দর্শকদের। সম্ভবত টিভির পর্দায় এটাই তার প্রথম সিরিয়াল কিন্তু এই বয়সেই তার দুর্দান্ত অভিনয় ক্ষমতা দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

Related Articles

Back to top button