বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দজ্জাল শ্বাশুড়ি আর সৎ বোনে রক্ষে নেই! হাজির নতুন ভিলেন, অনুরাগের ছোঁয়ার ট্র্যাকে খেপল দর্শক

বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। দীর্ঘদিন ধরেই দর্শকদের মনোরঞ্জন করে চলেছে একের পর এক বিনোদনমূলক সিরিয়াল।তাই বরাবরই বাংলার বিনোদন জগতের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ হল সিরিয়াল। সিরিয়ালের পোকা দর্শকদের চাহিদা মেটাতে একের পর এক নিত্য নতুন সিরিয়ালের পশরা নিয়ে হাজির হয় বিনোদন মূলক চ্যানেল গুলি।

এক্ষেত্রে দর্শকদের স্বাদ বদলের কথা মাথায় রেখে চ্যানেল কর্তৃপক্ষের বরাবরই নজর থাকে একেবারে ভিন্ন স্বাদের কনটেন্টের ওপর। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)। এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’।

আজকের দিনেও বর্ণবিদ্বেষের জেরে আমাদের সমাজে যেভাবে মেয়েরা অপমানিত হয়,মূলত সেই বিষয়টা কেন্দ্র করেই শুরু হয়েছিল এই সিরিয়াল। কিন্তু সব সিরিয়ালেই দেখা যায় শুরুতে যে বিষয়টাকে গুরুত্ব দেওয়া হয়, গল্প এগোনোর সাথে সাথে সিরিয়ালে ঢুকে পড়ে একেবারে নতুন ট্র্যাক। যার ফলে একপ্রকার গল্পের গরু গাছে ওঠে।


কিন্তু অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপা (Dipa)আর সূর্যর (Surjo) মিষ্টি প্রেমের গল্প দেখে প্রথমে দর্শকরা আশা করেছিলেন আর পাঁচটা সিরিয়ালের থেকে একটু হলেও হবে এই সিরিয়াল। কিন্তু সিরিয়াল শুরুর কিছুদিনের মধ্যেই দীপা আর সূর্যর বিয়ের পর থেকেই শ্বাশুড়ী লাবণ্য আর সৎ বোন উর্মির ষড়যন্ত্রের শিকার হচ্ছে দীপা।

বেশীরভাগ সিরিয়ালের মতোই এই সিরিয়ালের নায়িকা দীপাও হদ্দ বোকা। যে বোন ছোট থেকে তাকে উঠতে বসতে অপমান করে, তাকেই নিজের জা বানানোর স্বপ্ন দেখছে সে। কিন্তু এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রোমো (New Promo)। যেখানে দেখা যাচ্ছে শ্বাশুড়ী লাবণ্য আর সৎ বোন উর্মি ছাড়াও দীপা আর সূর্য কে আলাদা করতে আসছে আরও এক নতুন ভিলেন (New Villain)। পছন্দের সিরিয়ালে অল্প দিনেই এমন ট্র্যাক দেখে হতাশ দর্শকদের একটা বড় অংশ।

Related Articles

Back to top button