বিনোদনভিডিওসিরিয়াল

ভালোভাবে বিয়ে মিটলেও হয়নি গৃহ প্রবেশ, অবশেষে ফুলশয্যায় কাছাকাছি দীপা-সূর্য, রইল ভিডিও

দর্শকদের চাহিদা মেটাতে একের পর এক নতুন সিরিয়ালের পশরা নিয়ে হাজির হয় বিনোদন মূলক চ্যানেল গুলি। তেমনই সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে একেবারে ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)। এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’।

ধারাবাহিকে নায়িকা দীপা (Dipa) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। অন্যদিকে পেশায় ডাক্তার তথা নায়ক সূর্যর (Surjo) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সিরিয়ালে দেখা যাচ্ছে দীপার গায়ের রঙ কালো। কিন্তু তার গুণ রয়েছে অনেক। তবে গায়ের রঙের জন্য ছোট থেকেই কপালে জুটেছে অনেক লাঞ্ছনা আর অপমান। হয় না তাকে।


কিন্তু গায়ের রঙ কালো হলেও দীপার মনটা অনেক সুন্দর। অন্যদিকে দীপার সৎ দিদি যেমন সুন্দরী তেমন ফর্সা গায়ের রঙ। কিন্তু হলে কি হবে তার শুধু বাহ্যিক রূপ টাই আছে। কিন্তু মনটা ভীষণ ছোট। তাই সে সূর্যকে বিয়ে করতে চাইলেও সূর্য কোনো দেমাগী সুন্দরীকে নয় বরং সত্যিকারের গুণী দিপাকেই পছন্দ করে। সদ্য বাড়ির সবার বিরুদ্ধে গিয়ে বিশেষ করে নিজের মায়ের অমতে সাত পাকে বাঁধা পড়েছে দীপা আর সূর্য।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুরু থেকেই সমাজের নানান প্রচলিত মিথ ভেঙে চলেছে দীপা আর সূর্য।সাধারণত আজকের দিনেও বেশীরভাগ পরিবারই তাদের ছেলের জন্য চায় বাড়ির বউ মানেই সে হবে সুন্দরী, সুশীলা, গৃহকাজে নিপুণ, কিন্তু এই ধারাবাহিকের নায়িকা দীপা এসবের থেকে এক্কেবারে আলাদা। আর তার এই দিক গুলো বরাবরই ভীষণ আকৃষ্ট করে নায়ক সূর্যকে।

তাই অনেকদিন ধরেই দর্শকরা চাইছিলেন সূর্য আর দীপা এই পবিত্র ভালোবাসা পরিণতি পাক। ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিকের বহুপ্রতীক্ষিত সেই পর্ব। যেখানে দেখানো হয়েছে দীপা আর সূর্যর বিয়ে। দীপাকে অনেক আগেই ভালোবেসে ফেলেছিল সূর্য। আর বিয়ের পর বাড়িতে দীপাকে ঢুকতে না দেওয়ায়, তাকে নিয়ে বাড়ি ছেড়ে আলাদা রয়েছে সূর্য। নতুন সংসার জীবনের শুরুতেই তাদের মধ্যে দেখা গিয়েছে দারুন রোম্যান্টিক মুহুর্ত। এই পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় দারুন প্রশংসা করেছেন দর্শকরা।

Related Articles

Back to top button