বিনোদনভিডিওসিরিয়াল

অজান্তেই সূর্যের কোলে দুই মেয়ে, শীঘ্রই হবে মিলন! টানটান উত্তেজনার পর্ব অনুরাগের ছোঁয়ায়

সিরিয়ালপ্রেমী দর্শকদের বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। এই মুহূর্তে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য (Surjo)-দীপা (Deepa)-কে খুব ভালোবাসেন দর্শক। তাদের মিষ্টি সম্পর্কের রসায়ন অল্পদিনেই মন ছুঁয়েছে দর্শকদের।

কিন্তু সিরিয়ালের প্লট অনুযায়ী প্রায় ৮ বছর হয়ে গেল শুধুমাত্র কিছু তুচ্ছ ভুল বোঝাবুঝির কারণে একে অপরের থেকে দূরে রয়েছে সূর্য-দীপা। কিন্তু এত বছর আলাদা  থেকেও একে ওপরের প্রতি তাদের ভালোবাসা কমেনি এক ফোঁটাও। আজও সূর্য দীপা দুজনেই দুজনকে খুবই মিস করে। ধারাবাহিকে নায়ক সূর্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন প্রোমো.New Promo

আর তার বিপরীতে নায়িকা দীপার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। সম্প্রতি  ৮ বছরের লীপ নিয়ে নিয়েছে এই সিরিয়াল। সেইসাথে সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। এখন দুই মেয়ে সোনা (Sona)-রুপা (Rupa)-কে ঘিরেই রয়েছে সূর্য দীপার জীবন। তবে একসাথে নয় আলাদা আলাদা ভাবেই বাবা-মায়ের কাছে মানুষ হচ্ছে সোনা রুপা।

Anurager Chonwa's new twist sona meets rupa for the first time

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ইতিমধ্যেই বেশ বড় হয়ে গিয়েছে সোনা রুপা। তবে স্বভাবে সোনা যতটা শান্ত রুপা ঠিক ততই দস্যি। তার দস্যিপনায় একেবারে নাজেহাল হয়ে পড়েছে দীপা। অন্যদিকে মা হওয়ার সময় মিশকা শয়তানি করে দীপাকে যে ইনজেকশন দিয়েছিল তার জন্য দিন দিন বেশ অসুস্থ হয়ে পড়ছে দীপা।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন প্রোমো.New Promo

তবে অতটুকু মেয়ে রুপা সারাদিন দুষ্টুমি করলেও তার ঠিক খেয়াল রয়েছে নিজের মায়ের দিকে। তাই গ্রামে আসা ভালো ডাক্তারবাবুকে মায়ের চিকিৎসার কথা জানিয়েছে সে। প্রসঙ্গত এত বছর পর কাকতালীয় ভাবে দীপার গ্রামেই হেলথ ক্যাম্পে মেয়ে সোনাকে নিয়ে গিয়েছে সূর্য। আর অজান্তে নিজের বাবাকেই ভালো ডাক্তারবাবু বলে সম্বোধন করছে রুপা।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো (New Promo)।  যেখানে দেখা যাচ্ছে গ্রামের মন্দিরে মেয়ে সোনাকে নিয়ে পুজোয় বসেছে সূর্য এবং তার গোটা পরিবার। আর তখনই খোলা মাঠে মেয়ের পিছনে দৌড়ে আসছে দীপা। কিন্তু মায়ের নাগাল থেকে বেরিয়ে দুষ্টুমিষ্টি রুপা মন্দিরে বসে থাকা সোনার হাত থেকে কলা ছিনিয়ে নিয়ে পালিয়ে আসছিল। তখনই রুপা হোঁচট খেয়ে পড়ে যাওয়ার আগে তাকে ধরে নিয়ে নিজের কোলে বসিয়ে নেয় সূর্য। এতবছর পর দূর থেকেই মেয়েকে তার বাবার কোলে বসে থাকতে দেখে মুখে হাসি ফোটে দীপার। এখন দেখার দুই মেয়ের হাত ধরে কিভাবে এক হয় সূর্য দীপা ।

Related Articles

Back to top button