বিনোদনভিডিওসিরিয়াল

এগিয়ে গেল গল্প! এবার সোনা-রুপার হাত ধরেই মিল হবে সূর্য-দীপার, রইল নতুন প্রোমো 

এই মুহূর্তে স্টার জলসার নাম্বার ওয়ান সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)।টেলিভিশনের পর্দায় এই সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও অল্পদিনেই দর্শকমহলে দারুন জনপ্রিয়তা পেয়েছে এই সিরিয়াল। প্রায় প্রতি সপ্তাহেই তার ছাপ পড়ছে টিআরপি তালিকায়। গত সপ্তাহে বেঙ্গল টপার হওয়ার চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে সূর্য-দীপার অনুরাগের ছোঁয়া।

আর পাঁচটা একঘেয়ে সিরিয়াল থেকে একেবারে আলাদা এই সিরিয়ালের নায়ক নায়িকা সূর্য-দীপার সম্পর্কের রসায়ন। ধারাবাহিকে নায়ক সূর্য (Surjo) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আর তার বিপরীতে নায়িকা দীপার (Deepa) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। তবে বহুদিন হল  টিভির পর্দায় এই জুটির সম্পর্কটা আর আগের মতো সুস্থ স্বাভাবিক নেই।

Anurager Chonwa new track will coming soon

যার একমাত্র কারণ সূর্যের বান্ধবী মিশকা। দুষ্টু বুদ্ধির হাঁড়ি এই খলনায়িকার চক্রান্তেই আজ পথ আলাদা হয়েছে সূর্য-দীপার। শুধুমাত্র ভুল বোঝাবুঝির কারণেই দুজন মানুষ দুজনকে এত ভালোবেসেও আজ এত দূরে। ধারাবাহিকে কিছুদিন আগেই সূর্য আর দীপার জীবনে এসেছে জোড়া সুখবর। দুই যমজ কন্যা সন্তানের (Twins Baby) মা হয়েছে দীপা।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,নতুন প্রমো,New Promo,লীপ,Leap

কিন্তু ভাগ্যের এমনই পরিহাস একদিকে দীপা জানে তার একটাই মেয়ে। তাই বঞ্চিত হচ্ছে নিজের বাবার  ভালোবাসা থেকে। অন্যদিকে সূর্যের কাছে থাকা সোনা যে আসলে তারই মেয়ে সেটাও এখনও জানে না সূর্য। তাছাড়া রুপার মতোই সূর্যের মেয়ে সোনা বড় হয়ে উঠছে নিজের মায়ের ভালোবাসা ছাড়া। আগেই বলা হয়েছে খুব তাড়াতাড়ি লীপ (Leap) নেবে সিরিয়াল। যার ফলে বেশ কয়েকবছর এগিয়ে যাবে দীপা-সূর্যের গল্প।

এরইমধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে বেশ বড় হয়ে গিয়েছে সূর্য দীপার মেয়ে।ভিডিওতে দেখা যাচ্ছে  একদিকে সেনগুপ্ত বাড়িতে ধুমধাম করে জন্মদিন পালন হচ্ছে সূর্যের মেয়ে সোনার। অন্যদিকে খুব সাদামাটা ভাবে সামান্য পায়েস আর কেক দিয়ে মেয়ে রুপার জন্মদিন পালন করছে দীপা। জানা যাচ্ছে আগামী সোমবার ১২ ডিসেম্বর দেখা যাবে এই পর্ব।

Related Articles

Back to top button