বিনোদনভিডিওসিরিয়াল

এবার মিশকার মুখোশ খোলা হোক! দীপা সূর্যকে আলাদা দেখে বিরক্ত দর্শক, উঠল সিরিয়াল বয়কটের দাবি

বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি পারিবারিক সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। দেখতে গেলে টেলিভিশনের পর্দায় এই সিরিয়ালের বয়স বেশিদিন নয়। কিন্তু এরইমধ্যে মাত্র অল্প কয়েকদিনেই বাংলার সিরিয়ালপ্রেমী দর্শককের কাছে বেশ পছন্দের একটি সিরিয়াল হয়ে উঠেছে নায়ক-নায়িকা সূর্য দীপার এই মিষ্টি প্রেমের গল্প।

তারকাখচিত এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি হল ডাক্তারবাবু সূর্য (Surjo) আর দীপার (Deepa) অত্যন্ত সহজ-সরল দাম্পত্য জীবন। যদিও তা এখন জটিল থেকে জটিলতর হয়ে উঠেছে। সিরিয়ালে নায়িকা দীপার চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। আর তার বিপরীতে ডাক্তার বাবু সূর্যের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)-কে।

এছাড়া খলনায়িকা মিশকার (Mishka) চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। এই মিশকার চক্রান্তে বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে চলছে দীপা সূর্যের ভুল বোঝাবুঝির পর্ব। ইদানিং দীপাকে সবার সামনে যা নয় তাই বলে অপমান করছে সূর্য। এমনকি সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে দীপার  জোড়াজুড়িতে সূর্য জানিয়ে দিয়েছে বহুদিন ধরেই কবিরের সাথে সে তার ঘনিষ্ঠতা  লক্ষ্য করছে।

সেইসাথে সূর্য জানায় সে খুব ভালো করেই জানে যে, সে নিজে যেহেতু আর কোনোদিন বাবা হতে পারবে না তাই দীপার গর্ভের সন্তান আর কারো নয় কবিরের। এ কথা শুনে রাগে, অপমানে মাটিতে মিশে যাচ্ছিল দীপা। এই পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় দর্শকরা বলেছেন দীপার উচিত ছিল নিজের সম্পর্কে এমন নোংরা কথা শুনে সূর্যর গালে ঠাসিয়ে আরো দুটো চড় মারার।

এরইমধ্যে এসে গিয়েছে ধারাবাহিকের একটি নতুন প্রমো (New Promo) ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সূর্য দীপাকে বলছে ‘বিশ্বাসই সম্পর্কের ভীত’। তাই যদি তুমি কারো বিশ্বাস ভাঙো জেনো  তার চেয়ে বড় অপরাধ আর কিছু হয় না’। উত্তরে দীপা পাল্টা প্রশ্ন করে ‘বিশ্বাস একটা সেতুর মতো, তা ধীরে ধীরে গড়ে তুলতে হয়। একদিনে সেটা ভেঙে দেওয়াটা কি পাপ নয়’?

এরপরেই দেখা যায়, যাওয়ার সময় দীপার আঁচল বেঁধে গিয়েছে দরজায়। তাতেই দীপা হয়তো ডাক্তারবাবু তাকে আটকেছে। এরপরেই তাকে বলতে শোনা যায় ‘এখনও কোথাও আপনার বিশ্বাস রয়ে গিয়েছে ডাক্তারবাবু!’ অন্যদিকে সূর্য বলে ‘এখনো আমায় ছেড়ে যেতে পারছ না তাই না’! এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছেন দর্শক। দিনের পর দিন দীপা সূর্যকে আলাদা দেখতে ভালো লাগছে না তাদের।তাই বিরক্তি  প্রকাশ করেই দর্শকরা দাবি করছেন এবার মিশকার মুখোশ খোলা উচিত। এইভাবে দিনের পর দিন দীপা সূর্যকে আলাদা দেখতে ভালো লাগছে না তাদের’।

Related Articles

Back to top button