বিনোদনভিডিওসিরিয়াল

সোনা-রুপার প্রার্থনার জোরেই অবশেষে এক হতে চলেছে সূর্য-দীপা! রইল ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। এমনিতেই টিভি খুললেই এখন টেলিভিশনের পর্দায় দেখা যায় নতুন সিরিয়ালের হিড়িক। আর সেইসব নতুন সিরিয়ালের ভীড়েই এই মুহূর্তে স্টার জলসার দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হয়ে উঠেছে সূর্য (Surjo)-দীপা (Deepa)-র ‘অনুরাগের ছোঁয়া’।

এই মুহূর্তে এই সিরিয়ালের দর্শকদের একটাই প্রশ্ন ‘কবে এক হবে সূর্য দীপা’। প্রিয় নায়ক -নায়িকার এই বিরহ আর সহ্য করতে পারছেন না দর্শক। সিরিয়ালে নায়ক সূর্যের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। আর তার বিপরীতে নায়িকা দীপার চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,রুপা,Rupa,নতুন প্রোমো,New Promo,সোনা,Sona

শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য -দীপাকে খুব ভালোবাসেন দর্শক। তাই বহুদিন ধরে দর্শকরা চাইছেন ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার একে অপরের কাছাকাছি আসুক সূর্য দীপা। বহুদিন হয়ে গেল একনাগাড়ে শয়তানি করে চলেছে  মিশকা। আবার খুব তাড়াতাড়ি তার মুখোশ খুলতে চলেছে।সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন দীপাকে তিলে তিলে মৃত্যু যন্ত্রণা দেওয়ার জন্য সন্তান জন্মের সময় তার শরীরে ইঞ্জেকশন দিয়ে দিয়েছিল মিশকা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,রুপা,Rupa,নতুন প্রোমো,New Promo,সোনা,Sona

যার ফলে এখন মাঝে মধ্যেই কাশির সাথে রক্ত আসছে দীপার। সেকথা না জানলেও ছোট্ট রুপা (Rupa) নিজের অসুস্থ মা কে নিয়ে খুব চিন্তায় রয়েছে। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো (New Promo)। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একদিকে মা পাওয়ার আশায় মন্দিরে মা কালীর কাছে প্রার্থনা করতে গিয়েছে সোনা (Sona)। আর সেই একই মন্দিরে মাকে সুস্থ করে তোলার জন্য প্রার্থনা করতে গিয়েছে রুপা।

এরপরেই দেখা যাচ্ছে হাসপাতালে ফুলের ডেলিভারি দিতে এসেছে দীপা। কিন্তু আচমকাই মাথা ঘুরে পরে যায় দীপা। আর ঠিক তখনই ছুটে এসে তাকে ধরে নেয় ডাক্তারবাবু সূর্য। সেইসাথে নার্সদের তাড়াতাড়ি স্ট্রেচার নিয়ে আস্তে বলে সে। যার ফলে বোঝাই যাচ্ছে দুই মেয়ের প্রার্থনার জোরেই এতবছর পর অবশেষে সত্যিই দেখা হতে চলেছে সূর্য দীপার। জানা যাচ্ছে আগামী ২ জানুয়ারি মহা সোমবার অনুরাগের ছোঁয়ার এই বহু প্রতীক্ষিত পর্ব সম্প্রচারিত হবে টিভির পর্দায়।

Related Articles

Back to top button