বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিশকার হাতে গরম গরম পটি করল দীপার মেয়ে! ভিডিও দেখে ‘উচিত শিক্ষা দিয়েছে’ মন্তব্য নেটিজেনদের

অবসর সময়ে পছন্দের চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের। ইদানিং সিরিয়ালপ্রেমী দর্শকদের পছন্দের তালিকায় থাকা এমনই একটি পারিবারিক সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। চলতি সপ্তাহে বেঙ্গল টপার হয়ে সবাইকে রীতিমতো অবাক করে দিয়েছে এই সিরিয়াল।

টিআরপি তালিকায় অনুরাগের ছোঁয়ার দুর্দান্ত রেজাল্ট দেখে দারুন খুশি দর্শক। প্রসঙ্গত প্রতিদিন স্টার জলসার পর্দায় রাত সাড়ে নটার স্লটে সম্প্রচারিত এই সিরিয়াল। তাই সকলেই বলছেন অনুরাগের ছোঁয়া প্রমাণ করে দিয়েছে সিরিয়াল সম্প্রচারের সময় নয় কনটেন্টই আসল। ধারাবাহিকে নায়ক সূর্য (Surjo) চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আর তার বিপরীতে নায়িকা দীপার (Deepa) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে।

Anurager Chonwa new promo comes out

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি সূর্য আর দীপার জীবনে এসেছে জোড়া সুখবর। সদ্য দুই যমজ কন্যা সন্তানের (Twins Baby) জন্ম দিয়েছে দীপা। কিন্তু দীপা জানে তার একটাই মেয়ে। কারণ সন্তান জন্মের পর হাসপাতালে যখন দীপা গভীর ঘুমের মধ্যে ছিল তখনই তার শাশুড়ি লাবণ্য  যমজ মেয়েদের মধ্যে একজনকে নিয়ে চলে আসে বাড়িতে।

তাকে সূর্যের হাতে তুলে দিয়ে নিজের নাম দিতে বলে লাবণ্য। অন্যদিকে আর এক মেয়েকে নিজেই মানুষ করছে দীপা। আজই  ধারাবাহিকে দেখা গিয়েছে দীপা সূর্যর মেয়ের নামকরণের পর্ব।তবে এদিনের পর্বে দেখা গিয়েছে একটি মজার ঘটনা। সূর্যর কোলে পুচকি মেয়েকে দেখে তাকে কোলে নিতে এগিয়ে আসে মিশকা।
প্রথমে সূর্য দিতে না চাইলেও খানিকটা জোর করেই একরত্তিকে কোলে তুলে নেয়। কোলে নিয়ে প্রথমে খুব হাসছিল মিশকা। কিন্তু কিছুক্ষণের মধ্যেই পাল্টে যায় মিশকার চোখ মুখের এক্সপ্রেশন। কারণ দীপা সূর্যের মেয়ে পটি করে দিয়েছে মিশকার হাতে। আর তাতেই একেবারে উন্মাদের মতো আচরণ করতে শুরু করে দেয় মিশকা। আর মিশকার সেই পাগলামি দেখে দর্শকরা বলছেন ‘ছোট্ট বাচ্চাটা উচিত শিক্ষা দিয়েছে’।

Related Articles

Back to top button