বিনোদনসিরিয়াল

পাপের ঘড়া পূর্ণ হতেই মিশকাকে গুলি করল দীপা! টিভির আগেই ফাঁস অনুরাগের ছোঁয়ার ‘অন্তিম’ পর্ব

এই মুহূর্তে বাংলার সেরা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। বেঙ্গল টপার সিরিয়ালের তালিকায় স্টার জলসার নতুন সংযোজন সূর্য দীপা (Surjo Deepa) এর এই মিষ্টি প্রেমের গল্প। দর্শকদের ভালোবাসায় পর পর তিন সপ্তাহ  বাংলা সেরা সিরিয়াল নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করে এই ধারাবাহিক। যদিও বেশ কিছুদিন হল ধারাবাহিক থেকে উধাও দর্শকের প্রিয় ‘সুদীপা’ জুটির আগের সেই সুখী দাম্পত্য জীবন।

সূর্যের বান্ধবী মিশকা (Mishka)-র চক্রান্ত দিনের পর দিন বেড়েই চলেছে সূর্য-দীপার ভুল বোঝাবুঝি। যা এখন এক প্রকার একঘেয়ে উঠে হয়ে উঠেছে দর্শকদের কাছে। বহুদিন ধরেই দর্শকরা দাবি জানাচ্ছেন সূর্য দীপার মিল দেখানোর। প্রসঙ্গত এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন এখন প্রায় প্রতিটা এপিসোডেই চলছে টানটান উত্তেজনার পর্ব।

Surjo's reaction after knowing Rupa's real identity

তাই এই মুহূর্তে ধারাবাহিকের একটাও এপিসোড মিস করেন না কেউ। তাছাড়া এখন এই সিরিয়ালের দর্শকদের আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু  হয়ে উঠেছে, সূর্য দীপার দুই জমজ মেয়ে সোনা (Sona)- রুপা (Rupa)। তাদের মিষ্টি মিষ্টি কথা আর মজার ঝগড়া টিভির পর্দায় চুটিয়ে উপভোগ করেন দর্শকর। প্রসঙ্গত এতদিনে সকলেই জেনে গিয়েছেন স্টার জলসার এই সিরিয়ালটি আসলে তামিল সিরিয়াল ‘কার্তিকা দীপম’ (Karthika Deepam)-এর থেকে অনুপ্রাণিত।

Anurager Chhowa Surjya Sona Rupa

শুরু থেকে এখনও পর্যন্ত এই সিরিয়ালটিকে অনুসরণ করেই এগোচ্ছে অনুরাগের ছোঁয়ার গল্প। কিছুদিন আগেই জানা গিয়েছিল খুব তাড়াতাড়ি মুখোশ খুলে যাবে মিশকার সেইসাথে বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে মিল হবে সূর্য দীপার। কিন্তু কোথায় কি?সিরিয়ালের গল্প যে তীমিরে ছিল সেই তীমিরেই রয়েছে। কোনোভাবেই ভুল বোঝাবুঝি মিটছে না দীপা আর তার ডাক্তারবাবুর।

Karthika Deepam tamil Serial,

তাই এই ভাবে দিনের পর একঘেয়ে ট্র্যাক দেখতে দেখতে দর্শকরাও বলাবলি শুরু করেছেন সূর্য দীপার মিল দেখতে দেখতে এবার ধৈর্য্য হারিয়ে ফেলবেন বাংলার মানুষ। এরইমধ্যে জানা যাচ্ছে টিভির পর্দায় সম্প্রচার শেষ হয়েছে তামিল সিরিয়াল কার্তিকা-দীপমের। তবে এই ধারাবাহিকের অন্তিম পর্ব দেখে একেবারেই খুশি নন দর্শক। কারণ এই পর্বে একদিকে দেখা গিয়েছে দীপা গুলি করে মেরে দিয়েছে মিশকাকে। অন্যদিকে দেখা দিয়েছে দীপা আবার অসুস্থ হয়ে পড়েছে। তাই এই পর্ব দেখে অনুরাগের ছোঁয়ার ভক্তরা দাবি জানিয়েছেন বাংলা সিরিয়ালটা যেন আরও সুন্দর ভাবে শেষ করা হয়।

Related Articles

Back to top button