বিনোদনভিডিওসিরিয়াল

সিরিয়ালে পুড়িয়ে মেরেছিলেন বৌমাকে! পুরনো কথা বলতে গিয়ে চোখে জল খলনায়িকা তনিমা সেনের

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে অত্যন্ত অভিজ্ঞ একজন অভিনেত্রী হলেন তনিমা সেন (Tanima Sen)। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালে নায়িকা দীপা (Deepa) এবং উর্মীর দিদা (Grand Mother) চরিত্রে। আপাত দৃষ্টিতে চরিত্রটি খলনায়িকার (Villain) হলেও আসলে চরিত্রটি ভীষণ লোভী আর আর ঝগড়ুটে সেই দিকটাই তিনি ভীষণ মজা করে ফুটিয়ে তুলেছেন সিরিয়ালে।

সম্প্রতি তিনি ইউটিউব চ্যানেল টলিউড ফোকাস কলকাতার সাথে একান্ত আড্ডায় বসেছিলেন।  আদতে উত্তর কলকাতার শ্যামবাজারের বাসিন্দা, এই অভিনেত্রীর মুখে সারাক্ষণ লেগে থাকে হাসি। দীর্ঘ দিনের অভিনয় জীবনে তিনি চুটিয়ে কাজ করেছেন বিভিন্ন প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের সাথে। তবুও কোনদিন কাউকে নিয়ে কোনো অভিযোগ শোনা যায়নি তাঁর মুখে।  কোন খারাপ অভিজ্ঞতার কথা জানাননি তিনি।

বাংলা সিরিয়াল,Bengali Serial,তনিমা সেন,Tanima Sen,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,দিদা,Grand Mother,খলনায়িকা,Villain

অত্যন্ত সাধারণ এক যৌথ পরিবার থেকে উঠে আসা এই অভিনেত্রীর ছোটবেলা কেটেছে খুবই মজা করে। যৌথ পরিবারে বড় হওয়া এই অভিনেত্রী ছিলেন বাড়ির সবচেয়ে ছোট মেয়ে। এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যৌথ পরিবারে বেড়ে ওঠার সুবাদে এবং পাড়ার সবাই মিলেমিশে থাকার সুবাদেই তার মধ্যে মানিয়ে নেওয়ার বিষয়টা জন্মগতভাবে রয়ে গিয়েছে।

তাই ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেও কখনো কারো সাথেই মানিয়ে নিতে অসুবিধা হয়নি তাঁর। সেই কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান কাজ করতে এসে মেকআপ রুমে বসে নিজের থেকে ছোট অভিনেত্রীদের কথা শুনে প্রথম প্রথম একটু কেমন লাগলেও পরে তিনি সবটাই মানিয়ে নিয়েছেন। এছাড়া ইন্ডাস্ট্রিতে কারও  বিরুদ্ধে কোন অভিযোগ না থাকলেও নিজের সাথে ঘটা দেখতে অভিজ্ঞতার কথা জানিয়ে অভিনেত্রী বলেছেন এমন বহুবার হয়েছে যে তাকে ফোন করে বলা হয়েছে কোন মজার চরিত্রে তাকেই নেয়া হবে কিন্তু পরবর্তীতে দেখা যায় তার বদলে সেই একঘেয়ে মুখের অভিনেত্রীরাই সেই সুযোগ পেয়েছেন।

বাংলা সিরিয়াল,Bengali Serial,তনিমা সেন,Tanima Sen,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,দিদা,Grand Mother,খলনায়িকা,Villain

যদিও সেইসাথে অভিনেত্রীর সংযোজন তিনিও নিজেই দর্শকদের কম ভালবাসা পাননি। তাই যা তিনি পেয়েছেন তাই তার কাছে অনেক। তবে অভিনেত্রী জানান বিভিন্ন ধরনের চরিত্রে তাঁর অভিনয় করার ইচ্ছা থাকলেও তা তিনি পারেন না। কারণ তিনি সবসময় গুরুত্ব দেন দর্শকদের চাহিদাকে। দর্শকরা তাকে ভীষণ নিষ্ঠুর খলনায়িকার চরিত্রে পছন্দ করেন না। অভিনেত্রীর কথায় ঝগড়ুটে রোল করলে মানুষজন তাকে গ্রহণ করেন কিন্তু বদমাইশি রোল করলে মানুষজন তাকে গ্রহণ করেন না।

বাংলা সিরিয়াল,Bengali Serial,তনিমা সেন,Tanima Sen,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,দিদা,Grand Mother,খলনায়িকা,Villain

সেই অভিজ্ঞতার কথা জানিয়েই অভিনেত্রী জানান অনেকদিন আগে তিনি অনিন্দ্য সরকারের একটা টেলিফ্লিম করেছিলেন তিনি। সেখানে একজন খুব খারাপ শাশুড়ির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। যে তার বৌমাকে পুড়িয়ে মেরেছিল।  সেই দৃশ্য করতে গিয়ে অভিনেত্রীর নিজেরই নাকি শরীর খারাপ হয়ে গিয়েছিল। এই চরিত্র করার পর বেশ অনেকদিন রাস্তাঘাটে তাকে দেখলে লোকজন বলতেন এই ধরনের চরিত্র যেন তিনি আর না করেন।

এমনকি এই অনুরাগের ছোঁয়াতেও প্রথমদিকে তাঁকে বলা হয়েছিল এই চরিত্রটাও নাকি ভীষণ বদমাইশের চরিত্র। যাকে দেখে লোকজন ভীষণ গালাগালি দেবে, রাস্তাঘাটে দেখে থুতু করবে। তাই সিরিয়ালের প্রথমেই একটি দৃশ্য দেখা গিয়েছিল যেখানে জাতি দিয়ে তিনি একটা লোকের হাতের আঙ্গুল কেটে দিয়েছেন আর টপটপ করে রক্ত পড়ছে। এই দৃশ্য দেখেও সবাই ভীষণ রেগে গিয়ে বলেছিলেন উনি কেন এই পাঠটা  করতে গেলেন।  আমরা কেউ আর কোনদিনই সিরিয়ালটাই দেখবো না। এছাড়া এদিন কথা বলতে বলতে আচমকাই চোখে জল এসে যায় অভিনেত্রীর। যদিও এই চোখের জল আনন্দের চোখের জল।

Back to top button