‘দুশো মেয়ের সঙ্গে সহবাস করেছেন অনুরাগ কাশ্যপ’, দাবি অভিনেত্রী পায়েল ঘোষের


শনিবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়ে তিনি জানান,” ২০১৫ সালে অনুরাগের বাড়িতে পায়েল ঘোষের শ্লীলতাহানি করা হয়েছিল এবং তাঁর সঙ্গে নোংরা আচরণ করা হয়েছিল।” যদিও এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে পাল্টা দাবি করেন অনুরাগ।

কিন্তু এত সহজে হাল ছাড়ার পাত্রী নন বঙ্গ তনয়া পায়েল ঘোষ। গতকালের একটি সাক্ষাৎকারে অভিনেতার বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ এনে পায়েল জানান, ‘ একদিন ওনার বাড়িতে যাওয়ার পর আমাকে একটা আলাদা ঘরে নিয়ে যান উনি। তারপর অশ্লীল আচরণ করতে থাকেন। যখন আমি অস্বস্তি বোধ করি, অনুরাগ তখন আমাকে বলে লজ্জার কিছু নেই।’ পায়েলের দাবি, তখনই পরিচালক নিজের মুখে স্বীকার করেন এর আগে প্রায় ২০০ জন মেয়ের সঙ্গে সহবাস করেছেন অনুরাগ কাশ্যপ।

পায়েলের সমর্থনে স্বভাবতই পাশে এসে দাঁড়িয়েছেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত। অন্যদিকে, অনুরাগের বিরুদ্ধে ওঠা অভিযোগকেও কার্যত উড়িয়ে দিয়েছেন তাপসী পান্নু, রিচা চাড্ডার মত নামজাদা বলিউড অভিনেত্রীরা। এদিকে পায়েলও স্পষ্ট জানিয়েছেন তিনি এর শেষ দেখেই ছাড়বেন। সোমবার বিকেলের মধ্যেই নিজের আইনজীবীর সঙ্গে অনুরাগের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করবেন বলেই জানিয়েছেন পায়েল ৷


Like it? Share with your friends!

628
628 points