‘আমাকে চুপ করাতে এতক্ষণ লাগল’! পায়েলের যৌনহেনস্থার অভিযোগ ‘ভিত্তিহীন’, বললেন অনুরাগ কাশ্যপ


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা বলিউড মহলের একাধিক পরিচালক, অভিনেতা অভিনেত্রী নাম ঘিরেই চলেছে যথেচ্ছ কাদা ছোড়াছুড়ি। বলিপাড়াই ক্রমেই চড়তে শুরু করে উত্তেজনার পারদ। এই আবহেই বাংলার মেয়ে পায়েল ঘোষ জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের দিকে আঙুল তুলে তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন, জানান প্রধানমন্ত্রীর দফতরেও। বিষয়টি সামনে আসতেই মুহূর্তের মধ্যে মাঠে নেমে পড়েন কঙ্গনা রানাউত। অনুরাগের গ্রেফতারির দাবি তোলেন তিনি।

প্রাথমিকভাবে এই অভিযোগ নিয়ে কোনোও উচ্চবাচ্য না করলেও গতকাল মধ্যরাতেই অভিনেত্রীর অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে যোগ্য জবাব দিয়েছেন পরিচালক। টুইট বার্তায় শ্লেষ মিশিয়ে পরিচালক লেখেন, ” বাহ! আমায় চুপ করাতে এত সময় লাগল? তবে আমায় চুপ করাতে গিয়ে এত মিথ্যে বলে ফেললে যে একজন মহিলা হয়ে অন্য মহিলাদেরও টেনে আনলে। একটু তো মর্যাদা রাখা উচিত ম্যাডাম। তবে শুধু এটুকুই বলব আপনার সব অভিযোগ ভিত্তিহীন!”

https://www.youtube.com/watch?v=5Y3pNvLbnWU&feature=youtu.be

 

ফের আরেকটি টুইটবার্তায় অকপটে পরিচালক লেখেন, ” আমায় কাঠগড়ায় তুলতে গিয়ে আপনি বচ্চন পরিবার ও আমার কলাকুশলীদের টেনে আনাটা মোটেই বুদ্ধিমানের কাজ না। আমার দু’বার বিয়ে করাটা যদি অপরাধ হয়, তবে আমি সেই অপরাধ গ্রহণ করছি। অনেক বার প্রেমেও পড়েছি, তা-ও মেনে নিচ্ছি। কিন্তু আমার প্রথম স্ত্রী বা দ্বিতীয়, প্রেমিকা অথবা কোনও অভিনেত্রী, যে মহিলাদের নিয়ে কাজ করি তাঁরা অথবা অন্য যে কোনও মহিলা, যাঁর সঙ্গে নিভৃতে দেখা হয় বা জনসমক্ষে, কখনও কারও সঙ্গে অশালীন আচরণ করিনি এবং এই ধরনের আচরণ কোনও ভাবে সমর্থনও করি না। এর পর যাই হোক না কেন, শেষ দেখে ছাড়ব।”

 

প্রসঙ্গত গতকালই পায়েল টুইট করে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন, তবে তাকে ঠিক কীভাবে হেনস্থা করা হয়েছে সেইবিষয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।ইতিমধ্যেই বলিউড রাজনীতিতে এই ঘটনা বিরাট চাঞ্চল্য তৈরি করেছে, চলছে তুমুল জলঘোলাও।


Like it? Share with your friends!

671
671 points